adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত কে এই কাউন্সিলর রুমকি

RUMKIডেস্ক রিপাের্ট : বগুড়ায় ছাত্রীকে ধর্ষণের ঘটনার পর ধর্ষিতা ও তার মা'কে নির্যাতনের ঘটনায় মূল অভিযুক্ত তুফান সরকারের সঙ্গে সমানভাবে উচ্চারিত হচ্ছে তার স্ত্রীর বড় বোন মার্জিয়া হাসান রুমকির নামও। স্থানীয় এই ওয়ার্ড কাউন্সিলরই পরে বিচারের কথা বলে মা ও মেয়ে তুলে নিয়ে নির্যাতন করে। যা গণমাধ্যমকে দেওয়া ধর্ষিতার বক্তৃতায় উঠে এসেছে। কিন্তু কে এই রুমকি যে, তার গ্রেফতার হওয়ার পর চকসুত্রাপুর এলাকায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরেছে।  

ধর্ষণের ঘটনার পর নির্যাতনের ঘটনা সমানে আনলে বোঝা যায় মারধর ও মিটমাটের বিষয়ে তিনি পরিপক্ব। এতে বোঝা অতীতে তিনি এরকম ঘটনা অনেক ঘটিয়েছেন। তিনি এতটাই বেপরোয়া যে, যখন ধর্ষণের পর ডেকে নিয়ে ধর্ষিতা ও তার মা'কে নির্যাতন করা হচ্ছিল তখন তিনি (রুমকি) বলছিলেন, তোদের মারলে আমার কিছু হবে না। আমি তিনটি ওয়ার্ডের কমিশনার। পুলিশকে টাকা খাওয়াইলেই মামলা ডিসমিস হয়ে যাবে। 

বগুড়া পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রুমকি তার ছোট বোন আশা সরকারের স্বামী তুফান সরকারের ক্ষমতার দাপট নিয়েই চলাচল করতেন। তুফান সরকারের মতো তার বিরুদ্ধে মাদক এবং জুয়ার ব্যবসার অভিযোগ রয়েছে। সঙ্গে পৌরসভায় সেবা নিতে আসা জনগণের কাছ থেকে অবৈধ অর্থ ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগও। আর স্বামী ও পরিবারের সদস্যরা ক্ষমতাসীন দলের নেতা এবং বিত্তবান হওয়ায় তিনি কাউকে পাত্তাই দিতেন না বলে জানা গেছে।

শুধু কি তুফান কিংবা রুমকি নন। অন্যায় কাজে জড়িত থাকার অভিযোগ পাওয়া যায় রুমকির বাবার। বগুড়া শহরের ১নং রেলগেটের পাশে দীর্ঘদিনের ব্যবসায়িদের উচ্ছেদ করে একটি বড় জায়গা দখল করেন রুমকির বাবা গ্রেফতারকৃত মো. রুনু ও তুফান সরকার। সেই দখলকৃত জায়গায় তুফান সরকার একটি স্যানেটারির আধুনিক শো-রুম দিয়ে ব্যবসা করছেন। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া