adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ইমরান খানের অশ্লীল মেসেজ – ঘৃনায় দল ছাড়লেন নেত্রী

IMRANআন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে সাম্প্রতিক সময় যে রাজনৈতিক অচলাবস্থা রয়েছে, তার মধ্যেই পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রতিষ্ঠাতা, ক্রিকেটার-রাজনীতিবিদ ইমরান খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে দল ছেড়েছেন প্রাক্তন সদস্য আয়েশা গুলালি।

পিটিআইয়ের সদ্য প্রাক্তন হওয়া এই নারীর দাবি, ইমরান খান দলের মধ্যে থাকা নারীদের হেনস্থা করেন, অশালীন মেসেজ পাঠান। যদিও পার্টির অন্য সদস্যরা আয়েশার সেই অভিযোগ নাকচ করে দিয়েছেন। তাদের দাবি, আয়েশা বহুদিন ধরেই পাকিস্তানের সদ্য প্রাক্তন হওয়া প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দল পিএমএল (এন)-এ যোগ দেওয়ার পরিকল্পনা করছিলেন। সেই জন্যেই তিনি ইমরান খানকে হেনস্থা করার জন্যে এই ধরনের ভিত্তিহীন অভিযোগ এনেছেন।

এদিকে আয়েশার অভিযোগ, ইমরানের দলে নারীদের কোনও সম্মান দেওয়া হয় না। তার প্রতিবাদেই তিনি দল ছাড়ছেন। এমনকি ইমরানের বিরুদ্ধে অশালীন মেসেজ পাঠানোর বিস্ফোরক অভিযোগও এনেছেন আয়েশা।  

নারী রাজনীতিবিদের দাবি, ২০১৩ সালের অক্টোবর থেকে তাকে নানা ধরনের অশালীন মেসেজ পাঠাচ্ছেন ইমরান। কোনও মহিলার যার সামান্য সম্মান রয়েছে, কেউই মেসেজে যে ধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, সেটা সহ্য করতে পারবেন না। আয়েশার অভিযোগ ইমরান হয়তো ভাবেন পাকিস্তান ইংল্যান্ড। তাই সেই অভ্যাস থেকেই তিনি এ ধরনের আচরণ মহিলাদের সঙ্গে করে থাকেন।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টিতে মা-বোনেদের কোনও সম্মান নেই। কারণ এই দলের চেয়ারম্যানই একজন চরিত্রহীন মানুষ। এমনকি ইমরানের শরীরে আসল পাঠানের রক্ত নেই বলেও অভিযোগ তুলেছেন আয়েশা। এখানেই থামেনি আয়েশার অভিযোগের পাহাড়। তার কথায় ইমরান দলের মধ্যে অন্য কোনও প্রতিভাবান মানুষ থাকলে তাকে সহ্য করতে পারেন না। নারী এই রাজনীতিবিদের দাবি, দেশের শীর্ষ আদালত যেন ইমরানের বিরুদ্ধে তার তোলা এই অভিযোগ খতিয়ে দেখে।

অন্যদিকে পার্টিরই প্রবীণ সদস্য শিরিন মাজারি গুলালির সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে দাবি তুলেছেন, ইমরানের দলে মহিলাদের যথাযথ সম্মান দেওয়া হয়। আর এধরনের ভিত্তিহীন অভিযোগ খতিয়ে দেখার জন্যে কোনও তদন্তের প্রয়োজন নেই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া