adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএলে রাজশাহীকে ভাল অবস্থানে নিয়ে যেতে পারবো : মুশফিক

BPLনিজস্ব প্রতিবেদক : ‘রাজশাহী কিংসের হয়ে ভালো কিছু করতে চাই। আমি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলে) প্রতিটি আসররেই খেলেছি। আশা রাখি সেই অভিজ্ঞতা থেকে দলকে ভালো অবস্থানে নিতে পারবে’।
১ আগস্ট মঙ্গলবার বিকালে রাজধানির তেজগাঁও শিল্প একাকায় রানার গ্রুপের প্রধান কার্যালয়ে রাজশাহী কিংসের আইকন খেলোয়ার হিসেবে মুশফিকুর রহিমকে পরিচয় করিয়ে দেওয়া হয়। এই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুশফিকুর রহিম এ কথা বলেন।

মুশফিক বলেন, ‘ক্রিকেট দলীয় খেলা। এখানে একা ভালো করলেই ম্যাচ জেতা যায় না। আমাদের টিম হিসেবে ভালো করতে হবে। আশা রাখি আমরা ভালো করব’।

এবারের বিপিএলকে অন্য যেকোনোবারের চেয়ে বেশি গোছানো মনে করে মুশফিক বলেন, ‘সব কয়টি টিম এরই মধ্যে তাদের দল গুছিয়ে ফেলেছে। আর এবার একটি বেশি টিম হয়েছে। এবার আটটি দল খেলবে’।

অনুষ্ঠানে রানার গ্রুপ ও রাজশাহী কিংসের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ‘ঘরের ছেলে ঘরে ফিরে আসায় আমরা আনন্দিত। বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দেশের সফল উইকেটকিপারকে দলে পওয়া আমাদের সৌভাগ্য। তাঁর সব পরিস্থিতিতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে। আমাদের আইকন প্লেয়ার মুশফিকুর রহিম’।

এক প্রশ্নের জবাবে হাফিজুর রহমান বলেন, ‘অধিনায়ক কে হবে সেটা আমি এখনই বলতে পারব না। কারণ টিম ম্যানেজমেন্ট এটা সিদ্ধান্ত নিবেন। সেখানে দলের কোচের পরামর্শ নেওয়া হবে। এটা পরে জানিয়ে দেওয়া হবে’।

বিপিএলে এবার প্রতিটি ম্যাচে সর্বোচ্চ পাঁচজন বিদেশি খেলোয়াড় খেলানোর সিদ্ধান্তের ব্যাপারে হাফিজুর রহমান বলেন, ‘ফ্র্যাঞ্চাইজিদের মতামতের ভিত্তিতে বিপিএলের গভর্নিং কাউন্সিল এ সিদ্ধান্ত নিয়েছে। তবে আমাদের মত ছিল চার জন যেন খেলানো হয়। কিন্তু বেশির ভাগ ফ্র্যাঞ্চাইজিরা পাঁচজন খেলাতে মত দিয়েছেন’।

অনুষ্ঠানে রাজশাহী কিংসের পক্ষ থেকে জানানো হয়, ‘মুশফিক বিপিএলে ‘গেম চেঞ্চার’ হয়ে কাজ করবেন। তিনি বিপিএলে সর্বচ্চ রান সংগ্রহকারী। রাজশাহী কিংস মুশফিকের জাদুকরী পারফরম্যান্সে ভর করে শিরোপা জয়ের স্বপ্ন দেখছে।

রাজশাহী কিংসের ছয় লক্ষের বেশি ফেসবুক ফ্যান রয়েছে। তাদের রেজিস্ট্রেশনের আওতায় আনার পরিকল্পনার কথা জানানো হয় দলটির পক্ষ থেকে।

উল্লেখ্য রাজশাহী বিভাগের সন্তান মুশফিক। বিপিএলের প্রথম আসরে দুরন্ত রাজশাহীর হয়ে খেলেছিলেন তিনি। পরের আসরগুলোতে সিলেট রয়্যালস, সিলেট সুপারস্টার্স ও বরিশাল বুলসের হয়ে খেলেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। আগামী ২ নভেম্বর থেকে বিপিএলের পঞ্চম আসর শুরু হচ্ছে। আর এই আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে আগামী ৩১ অক্টোবর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া