adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা চান না নেইমার বার্সেলোনায় খেলুক

BABA NAIMARস্পোর্টস ডেস্ক : নেইমার ও পিএসজি নাটক মোড় নিচ্ছে অন্যদিকে। গেল কয়েকদিন ধরে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো জানিয়ে আসছে, চীন থেকে কাতারে যাবেন নেইমার। সেখানে আজ বা কালকের মধ্যে পিএসজি মালিক নাসের আল-খেলাইফির সাথে চুক্তির শেষটা পাক্কা করবেন ব্রাজিলিয়ান সেনসেশন। আর দোহাতেই হবে নেইমারের মেডিক্যাল টেস্ট। কিন্তু হঠাৎ নেইমারের বিমান স্পেনের দিকে মুখ ফেরাল।

কারণ অবশ্য একটা আছে, সানডে টাইমস বলছে, নেইমারের বাবা বার্সেলোনা থেকে পাবেন ২৬ মিলিয়ন ইউরো। যে অর্থটা তিনি পাচ্ছেন নেইমার গত মৌসুমে বার্সেলোনার সঙ্গে যে নতুন চুক্তি করেছিলেন, তার বোনাস হিসেবে। চুক্তির শর্তে বলা আছে, এই টাকা তিনি পাবেন ৩১ জুলাই।
ফলে নেইমারের বাবা খুব করে চেয়েছেন পিএসজির সঙ্গে নেইমারের চুক্তিটা পিছিয়ে যাক। শেষমেশ সেটিই হলো। গত রাতের আগেই টাকাও জমা হয়ে গেছে নেইমারের বাবার ব্যাংক একাউন্টে। এখন হয়তো নিশ্চিন্তে নেইমার-পিএসজির সঙ্গে চুক্তিটা সারতে পারবেন। শোনা যাচ্ছে বাবার কথায় নাকি কাতারে না গিয়ে স্পেনে রওনা করবেন নেইমার।
স্পেনের  ঘরোয়া লিগে এবার নেইমারের বাবা নাকি তাকে বার্সায় দেখতে চান না। যে কারণে তিনি পিএসজির সঙ্গে কথা বলে দর-দামও ঠিক করেন। আর তাতেই নেইমারকে নিয়ে বেঁধে যায় হুলুস্থুল কা-।
উল্লেখ্য, ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। নেইমার কত টাকায় বার্সায় নাম লেখালেন সেটা প্রথম দিকে প্রকাশ করেনি ক্লাবটি। শুধু বলেছেন, নেইমার বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া