adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অজয় দেবগন -কাজলের সংসারে অশান্তির আগুন !

KAJALবিনােদন ডেস্ক : প্রায় ১৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন তাদের। দুই সন্তানও রয়েছে। দাম্পত্য জীবনে ছোট ছোট সমস্যা যে আসেনি তেমন নয়। তবে মোটের ওপর ভালোই চলছিল বলিউডের তারকা দম্পতি কাজল ও অজয় দেবগণের সংসার। এর প্রেক্ষিতে বলিউডের প্রথম সারির দম্পতিদের তালিকাতেও তাদের নাম ভাবা হতো। কিন্তু ইদানিং কাজল-অজয়ের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে চরম অশান্তি হচ্ছে।  

সম্প্রতি ডেকান ক্রনিকেলকে দেওয়া এক সাক্ষাত্কারে কাজল বলেন, ‘আমার সততার জন্য আমাকে অনেক দাম দিতে হয়। আর এ নিয়ে প্রায় রোজই অজয়ের সঙ্গে অশান্তি হয় আমার। ’

কাজল জানান, তিনি একেবারেই ডিপ্লোম্যাটিকভাবে কারও সঙ্গে মিশতে পারেন না। এমনকি কেউ তার সঙ্গে খারাপ ব্যবহার করলেও পরে পার্টিতে দেখা হলে কাজল হেসে কথা বলেন। আর এতেই নাকি রেগে যান অজয়। বাড়িতে তার সঙ্গে অশান্তি চরমে পৌঁছায়! 

কাজলের কথায়, ‘আমি কোনো কিছু মনে রাখি না। কেউ মিথ্যা বললেনও তা ভুলে গিয়ে ভাল ব্যবহারের চেষ্টা করি। আর এতেই রেগে যায় অজয়। ’

বলি মহলের প্রশ্ন, কাজল-অজয়ের মধ্যে এই সমস্যাগুলোই কি ভবিষ্যতে বড় আকার ধারণ করতে পারে? যদিও কাজল সে বিষয়ে ওই সাক্ষাত্কারে মুখ খোলোননি। তবে প্রশ্নটা ঘুরছে বলি মহলের অন্দরে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া