adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অস্কারে যাবে ‘ওয়ান্ডার ওম্যান’!

WOMANবিনোদন ডেস্ক : অস্কার পুরস্কার চালু হওয়ার পর থেকে এ পর্যন্ত ৫৩৭টি ছবি এ পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেছে, পুরস্কার জিতেছে ৮৯টি ছবি। কিন্তু এতগুলো ছবির মধ্যে কোনোটিই কমিক বই অবলম্বনে নির্মিত নয়। 

তবে এবার ব্যাতিক্রম হতে যাচ্ছে। ছবিটির নির্মাতা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স মনে করে মার্ভেল কমিকসের চরিত্র অবলম্বনে নির্মিত ওয়ান্ডার ওম্যান ছবিটি অস্কার মনোনয়ন লাভ করতে যাচ্ছে। যদি তাই হয় তা হলে ওয়ান্ডার ওম্যান হবে অস্কার মনোনয়নপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র; যেটি কমিক বইয়ের চরিত্র অবলম্বনে নির্মিত।
 
২০১৭’র অর্ধেকের বেশি সময় পার হয়ে গেছে এবং এর মধ্যে ফ্যান্টাসি ঘরানার বেশ কয়েকটি ছবিও মুক্তি পেয়েছে। এগুলোর মধ্যে তিনটি ছবি অস্কার মনোনয়ন পেতে পারে বলে মনে করছেন অনেকে। ছবি তিনটি হচ্ছে: গেট আউট, স্পাইডার ম্যান: হোম কামিং এবং ওয়ান্ডার ওম্যান। 

এর মধ্যে ওয়ান্ডার ওম্যান ছবির অস্কার মনোনয়ন লাভের ব্যাপারে অত্যন্ত আশাবাদী নির্মাতা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স। অল্প সময়ের মধ্যে বিশাল অঙ্কের অর্থ আয় করে (৭৮১ মিলিয়ন ডলার) বক্স অফিসে রীতিমত হইচই ফেলে দিয়েছে ছবিটি। ছবির এই বিশাল ব্যবসায়িক সাফল্যে অনুপ্রাণিত হয়ে ওয়ার্নার ব্রাদার্স অস্কার মনোনয়ন লাভের জন্য এখন রীতিমত কোমড় বেঁধে ‘লবিং’-এ নেমেছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া