adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক টিকিট ৭২ হাজার টাকা!

72 Thousandsস্পোর্টস ডেস্ক : এল ক্লাসিকো মানেই ফুটবলের কুরুক্ষেত্র। ৩০ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় যুক্তরাষ্ট্রের হার্ড রক স্টেডিয়ামে বসবে বার্সা-রিয়াল ফুটবল যুদ্ধ। যদিও মৌসুম শুরু হতে সপ্তাহ তিনেক বাকি। তারপরও উত্তাপের কমতি নেই।
টিকিট বিক্রি হয়ে গেছে অনেক আগেই। আর এখন কালোবাজারে সেই টিকিট কিনতে গেলে ৯০০ ডলার পর্যন্ত গুনতে হচ্ছে। বাংলাদেশি মুদ্রায় ৭২ হাজার ৫০০ টাকা। এ যেন উৎসব।
টিভি নেটওয়ার্ক ইএসপিএন ২৫ জন রিপোর্টার ও উপস্থাপকের দল মায়ামিতে পাঠিয়েছে শুধু এই ম্যাচের জন্য। যারা টিকিট পাননি, তাদের জন্য স্টেডিয়ামের বাইরে বড় পর্দার ব্যবস্থা আছে।
৩৫ বছর পর এই প্রথম স্পেনের বাইরে কোথাও হচ্ছে এল ক্লাসিকো, যুক্তরাষ্ট্রে প্রথম। সর্বশেষ ১৯৮২ বিশ্বকাপের আগে ভেনেজুয়েলায় রিয়াল-বার্সা ম্যাচ নিয়ে তেমন আগ্রহ ছিল না। ইউরোপে কোথাও সেটি টিভিতেও দেখানো হয়নি। কিন্তু এবার দেখি তার উল্টো রূপ।
এদিকে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে এখন পর্যন্ত দুইটি ম্যাচ খেলে দুইটিতেই জিতেছে বার্সেলোনা। নিজেদের প্রথম ম্যাচে জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছিল বার্সেলোনা। ওই ম্যাচে জোড়া গোল করেছিলেন নেইমার। এরপর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-০ গোলে জয় পায় বার্সেলোনা। এই একমাত্র গোলটিও করেন নেইমার।
অন্যদিকে, রিয়াল মাদ্রিদ দুইটি ম্যাচ খেলে দুইটিতেই হেরেছে। নিজেদের প্রথম ম্যাচে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে টাইব্রেকারে হেরে যায় রিয়াল মাদ্রিদ। এরপর আরেক ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৪-১ গোলে হেরে যায় রিয়াল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া