adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমায় দেখলে সবাই বলে উঠে ‌`ইশ’

PORIবিনোদন ডেস্ক : গত রমজানে চাটনীর একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত সপ্তাহে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ভিন্ন আঙ্গিকে এই বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হয়। এর নির্দেশনা দেন নাফিস রেজা।

বাণিজ্যিক সিনেমার গানের মতো ছিল বিজ্ঞাপন চিত্রটির দৃশ্যায়ন। টিভিতে হঠাৎ কারো চোখ পড়লে বোঝায় যাবে না এটা কোনো টিভি বিজ্ঞাপন-চিত্র। ছোট পর্দায় এই বিজ্ঞাপনচিত্রে ভিন্ন এক পরীকে দেখছেন দর্শক। 

এ বিষয়ে উচ্ছ্বসিত পরীমনি বলেন, বিজ্ঞাপনচিত্রে আমার কণ্ঠে ছিল ‘একটুখানি ইশ, বুকেতে ফিসফিস’ শিরোনামের একটি জিঙ্গেল। ‘ইশ’ বলার ব্যাপারটা সত্যিই অনেক মজার ছিল। সবার এমন রেসপন্স যেন কোনো সিনেমা হিট হলে যা হয়। বেশ ভালো সাড়া পাচ্ছি। আর সবাই এখন আমাকে দেখলে বলে ওঠে ইশ..। 

এদিকে, খুব শিগগিরই পরীমনি অভিনীত এবং অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন জেফ। এছাড়া কিছুদিন আগে ‘বাহাদুরী’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেন পরী। ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। এছাড়াও তার অভিনীত ‘সোনাবন্ধু’, ‘স্বপ্নজাল’, ‘অন্তর জ্বালা’,‘নদীর বুকে চাঁদ’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া