adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গর্ভপাতে রাজি না হওয়ায় বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ!

RAPEডেস্ক রিপাের্ট : যশোরের অভয়নগরে অনাগত সন্তানের স্বীকৃতি চাওয়ায় ও গর্ভপাতে রাজি না হওয়ায় এক কিশোরীকে তার কথিত প্রেমিক ও তার বন্ধুরা মিলে গণধর্ষণ করেছে। ২৮ জুলাই শুক্রবার এক সংবাদ সম্মেলনে ওই কিশোরী এ অভিযোগ করেছে।  

তার বাড়ি অভয়নগর উপজেলার বুইকারা গ্রামে। সংবাদ সম্মেলনে কিশোরী বলেন, প্রেমের সূত্র ধরে ২০১৫ সালের ৩০ অক্টোবর বুইকারা গ্রামের বজলুর সরদারের ছেলে জনি সরদার তাকে গোপনে বিয়ে করে। এর পর থেকে তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।  

এরপর কিশোরী জনিকে বাড়িতে তুলে নিতে ও অনাগত সন্তানের স্বীকৃতি দিতে চাপ দেয়। জনি তখন বিয়ের বিষয়টি অস্বীকার করে। সর্বশেষ ৭ জুলাই একই এলাকার সাইফার শেখ কিশোরীকে জনির নওয়াপাড়া বাজারে ‘আল সেলিম’ হোটেলে যেতে বলে। সেখানে জনি এবং তার বন্ধু সাইফার, সুমন, আজিম ও রুবেল তাকে গর্ভপাত করানোর চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে তারা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।  

ওই কিশোরী অভিযোগ করে জানান, এ ঘটনায় অভয়নগর থানা মামলা করতে গেলে তারা মামলা নেয়নি। এরপর গত ২৫ জুলাই যশোর আদালতে মামলা করেন। তারপর থেকে আসামিরা তাকে ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া