adv
৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আর ধরে রাখা গেল না- চলেই যাচ্ছেন নেইমার!

Naimarস্পাের্টস ডেস্ক : বেশ কিছুদিন ধরে ফুলবল বিশ্বের সবচেয়ে আলোচিত খবর ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেই'তে (পিএসজি) যোগ দিতে চলেছেন। তবে নিশ্চিত করে কেউ বলতে পারছেন না আসলেই তিনি স্প্যানিশ ক্লাবটি ছাড়ছেন কিনা। এই গুঞ্জনের মধ্যে চলমান ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়ার আগে সতীর্থের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে বার্সার ছাড়ার বিষয়টিকে আরও এগিয়ে দেন নেইমার। আর সর্বশেষ যা খবর, তাতে বার্সেলোনা ভক্তদের কাঁদিয়ে শেষ পর্যন্ত পিএসজিতেই যাচ্ছেন নেইমার।

যুক্তরাজ্যভিত্তিক নিউজ পোর্টাল মেট্রো.কমের বরাত দিয়ে সনি ইএসপিএন'এর খবর, সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্যারিসের ক্লাব পিএসজিতেই চলে যাচ্ছেন নেইমার। আগামী সোম ও মঙ্গলবারের মধ্যে ৫ বছরের চুক্তিতে ক্লাবটিতে নাম লেখাতে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান তারকা।

খবরে আরও বলা হয়, নেইমারের টানতে বিপুল পরিমাণ অর্থের সঙ্গে সামঞ্জস্য আনতে ক্লাবটি ছেড়ে দিতে পারেন দুই/একজনকে। এদের মধ্যে রয়েছেন আর্জেন্টিনায় অ্যাঞ্জেলা ডি মারিয়া, ফ্রান্সের ব্লাইজ মাতুইদি এবং ব্রাজিলের লুকাস মুয়ারাকে।

অন্যদিকে, নেইমারের পরিবর্তে বার্সেলোনা তাদের বিকল্প হিসেবে হাত বাড়িয়েছেন লিভারপুলের ব্রাজিলিয়ান তারকা ফিলিপি কুতিনহো, চেলসির বেলজিয়াম তারকা এডেন হাজার্ড ও টটেমহামের ইংলিশ মিডফিল্ডার ডেলি আলির দিকে।

মেট্রো নিউজের খবর অনুযায়ী শেষ পর্যন্ত যদি চলেই যান নেইমার তবে আক্ষেপ থাকবে বার্সেলোনা ভক্তদের। কারণ, দারুণ ফর্মে থাকা নেইমার চলমান ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বার্সেলোনার টানা দুই জয়ের নায়ক ছিলেন এই ব্রাজিলিয়ান।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া