adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনাকে হারিয়ে ফাইনালে পাইলটের রাজশাহী

RAJক্রীড়া প্রতিবেদক : লক্ষ্যটা খুব বড় ছিলোনা। ৯৩ রান। আর তাই করতে পারেনি গতবারের চ্যাম্পিয়ন টাইটান্স খুলনা মাস্টার্স। ৩ রান দূরে থামে তারা। শেষ ওভারের নাটকীয়তা শেষে দারুণ জয় তুলে নেয় একমি রাজশাহী মাস্টার্স। আলমগীর কবিরের জাদুকরী বোলিংয়ে প্রথমবারের মতো ওয়াল্টন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনালের টিকেট কাটে খালেদ মাসুদ পাইলটের দল।
আগের দিন রান রেটের কাটাছেঁড়ায় ইস্পাহানী চট্টগ্রাম মাস্টার্সকে বিদায় করে সেমি-ফাইনালে জায়গা করে নেয় খুলনা মাস্টার্স। তবে শুক্রবার ফাইনালে ওঠার ম্যাচে কুলিয়ে উঠতে পারেনি দলটি। অথচ শুরু থেকেই দারুণ ভাবে ম্যাচে ছিল তারা। শেষ ওভারের নাটকীয়তার আগ পর্যন্ত মনে হয়েছিল টানা দ্বিতীয়বার ফাইনাল খেলতে যাচ্ছে হাবিবুল বাশারের দল। তবে আলমগীর কবিরের দারুণ বোলিংয়ে তা আর হয়ে ওঠেনি খুলনার।
৯৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছিল খুলনা। তবে রাজশাহীর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে রানের গতি বাড়াতে পারেনি তারা। উল্টো নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে চাপে থাকে দলটি। শেষ বলের আগ পর্যন্ত লড়াই করেছিল সামনে থেকেই। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ৮ রানের। প্রথম পাঁচ বল থেকে আসে ৪ রান। শেষ বলে প্রয়োজন ছিল একটি বাউন্ডারির। ওই বলে মোহাম্মদ সেলিম বোল্ড হয়ে গেলে ফাইনালের খেলা স্বপ্ন শেষ হয়ে যায় খুলনার। ৭ উইকেটে ৮৯ রানে শেষ হয় খুলনার ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ১৪ রান করেন নিয়াজ মোর্শেদ পল্টু। রাজশাহীর মঞ্জুরুল ইসলাম ও আলমগীর ২টি করে উইকেট নেন।  
এর আগে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের ব্যাটে ভর করে নির্ধারিত ১৫ ওভারে ৬ উইকেটে ৯২ রান সংগ্রহ করে রাজশাহী। ইনজুরিতে পড়ে মাঠ ছাড়ার আগে দলের পক্ষে সর্বোচ্চ ২৪ রানের ইনিংস খেলেন পাইলট। এছাড়া আলমগীর ১৭ ও রাশেদুজ্জামান ১৫ রান করেন। খুলনার পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন নিয়াজ মোরশেদ পল্টু ও শফিউদ্দিন বাবু।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া