adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে জামিন পেলেন অভিনেতা বিক্রম

BIKROMবিনােদন ডেস্ক : ভারতীয় মডেল সোনিকা চৌহানের মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলায় অবশেষে জামিন পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।  

এক সড়ক দুর্ঘটনায় বিক্রমের ঘনিষ্ঠ বন্ধু মডেল সোনিকা নিহত হন। কিন্তু বিক্রমের গাফিলতির কারণেই সোনিকা প্রাণ হারিয়েছেন বলে অভিযোগ উঠে। যদিও প্রথমে নিজের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন বিক্রম। এরপরই তার নামে মামলা দায়ের হয়। পরে পুলিশের সঙ্গে একরকম লুকোচুরি খেলতে শুরু করেন অভিনেতা। শেষমেশ অবশ্য বন্ধুর ফোনে আড়ি পেতে অভিনেতাকে গ্রেফতার করে পুলিশ।  

ইতিমধ্যে সোনিকার মৃত্যু মামলায় চার্জশিট দেয়া হয়েছে। সেখানে অনিচ্ছাকৃত খুনের ধারা রুজু হয়েছে বিক্রমের নামে।

এই পরিস্থিতিতে আজ বিক্রমের আইনজীবী জানান, তিনি এমন কোনো প্রভাবশালী নন যে তার জামিনে মামলার গতিপ্রকৃতি প্রভাবিত হতে পারে। কেননা বিক্রমের বন্ধুরাই তার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন। সুতরাং এই মামলায় তার প্রভাব খাটানো অসম্ভব। এই বক্তব্য মেনেও নেন বিচারক। আইনজীবীর প্রশ্ন ছিল, যে বন্ধুরা বিক্রমের মদ্যপানের সাক্ষ্য দিয়েছেন তারা তো সেদিন বিক্রমকে আটকাননি। দুর্ঘটনা যে ঘটবে সেটা কারো পক্ষেই জানা সম্ভব ছিল না।  

বিক্রমের আইনজীবী আরও জানান, উন্নত মডেলের গাড়ি বিক্রম কিনেছিলেন যাতে সহযাত্রীরা সুরক্ষিত থাকেন। দুর্ঘটনার সময় যাতে প্রাণ সংশয় না হয় সে কারণেই বিক্রম এই গাড়ির দিকে ঝুঁকেছিলেন। তারপরও অনিচ্ছাকৃত এ ঘটনা ঘটেছে। চার্জশিটে সেই ধারাও দেওয়া হয়েছে। সুতরাং এখন বিক্রমের জামিনে আর কোনো আপত্তি থাকার কথা নয়।  

আইনজীবীর এ বক্তব্যেই জামিন দেন বিচারক। মামলায় কোনো হেরফের হবে না মনে করেই গ্রেপ্তারের ১৯ দিন পর জামিন পেলেন অভিনেতা বিক্রম।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া