adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনিধির কনসার্ট মাতাবেন ইভানের সাথে মেহজাবিন, আইরিন ও তাহসান

 SUNIDHIবিনােদন ডেস্ক : ২৭ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সিটির নবরাত্রি হলে হতে যাচ্ছে মেগা কনসার্ট ‘সুনিধি চৌহান লাইভ ইন ঢাকা। ' এই কনসার্টে ভারতের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান কণ্ঠের যাদু ছড়াবেন।   এছাড়াও গেয়ে মাতাবেন বাংলাদেশের হালের ক্রেজ তাহসান খান।

এই কনসার্টে বড় একটি অংশজুড়ে রয়েছে নাচের অনুষ্ঠান। ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় এই আয়োজনে নাচবেন মডেল ও অভিনেত্রী মেহজাবিন ও চিত্রনায়িকা আইরিন। মেহজাবিন ও সোহাগ যৌথভাবে পারফর্ম করবেন। সোহাগের দলের সাথে আইরিন এককভাবে একটি নাচ পরিবেশন করবেন। দলীয় পরিবেশনাও রয়েছে।  

এ বিষয়ে ইভান শাহরিয়ার সোহাগ বলেন, আমার পরিচালনায় পুরো নাচের আয়োজনটি হতে যাচ্ছে। আশা করছি আগ্রহী ও উপস্থিত দর্শকদের যথার্থ আনন্দিত করতে পারবো। তাছাড়া আমার দলের পারফর্ম্যান্স জাতীয় চলচ্চিত্র পুরষ্কার অনুষ্ঠানেও প্রশংসা কুড়িয়েছে।

আইরিন বলেন, আগামীকালের অনুষ্ঠান নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। এখন আমি নিকেতনে আগামীকালের অনুষ্ঠানের অনুশীলন করছি। আশা করছি আমার দলীয় পারফর্ম ভালো হবে।

এছাড়াও এই অনুষ্ঠানে কর্নিয়া, নওশীন, অ্যানেসতেশিয়া, নিলাম, রুমা তাপসী, নিলা কনসার্টে পারফর্ম করবেন। কনসার্টটি উপস্থাপনা করবেন রিয়াজ ও ইসরাত পায়েল। কনসার্টটির আয়োজন করেছে গ্র্যান্ড মাস্টার ইভেন্ট লিমিটেড।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া