adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ সফর নিয়ে ফের অস্ট্রেলিয়া সংবাদপত্রের শঙ্কা

AUSTRALIAস্পাের্টস ডেস্ক : আগস্টের শেষ দিকে অস্ট্রেলিয়া-বাংলাদেশ দুই টেস্টের সিরিজ হওয়ার কথা।  আর তাই নিজেদের তৈরি করতে মিরপুরে নিবিড় অনুশীলন করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু স্টিভ স্মিথ-ডেভিড ওয়ার্নাররা আদৌ বাংলাদেশে আসবে কিনা তা নিয়ে এখনও শঙ্কা কাটেনি। তবে শঙ্কা থাকলেও বিসিবি অবশ্য নির্ভার থাকার কথাই বলছে।  

এদিকে অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যম আবারো নিজ দেশের ক্রিকেটারদের বাংলাদেশ সফর নিয়ে শঙ্কার কথা প্রকাশ করেছে। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের সংগঠন এসিএ একটা সমঝতার পথে এগিয়েছিল। ক্রিকেট অস্ট্রেলিয়াকে পাঠানো এসিএ ‘শর্তাবলী পত্রে’ বলা হয়, মেমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং (মোউ) বাস্তবায়নে অটল ক্রিকেটাররা। তাছাড়া এই ‘শর্তাবলী পত্র’ বাস্তবায়নের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণে যে সময় প্রয়োজন তাতে অ্যাশেজ শুরুর সময় পেরিয়ে যাবে জানিয়ে সিএকে মেইল করেছেন এসিএর প্রধান অ্যালিস্টার নিকোলসন।  

আর অ্যাশেজ হুমকির মধ্যে পড়ে যাওয়া মানে স্বাভাবিক ভাবেই বাংলাদেশ ও ভারত সফরও শঙ্কায় পড়ে যাওয়া। অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যম সেই শঙ্কাই প্রকাশ করেছে। ১৮ আগস্ট অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরে আসার কথা।

সম্প্রতি বিসিবির পক্ষ থেকে প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজ বাতিল হওয়ার মতো কোনো কথা আমাদের হয়নি। তাদের সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে। আগামী ২৫ তারিখ থেকে তাদের একটি পর্যবেক্ষক দল বাংলাদেশ সফর করবে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া