adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হারে শেষ যুবাদের সফর

AFCস্পোর্টস ডেস্ক  : এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের শেষ ম্যাচেও হেরেছে বাংলাদেশ। ফিলিস্তিনের কাছে ৩-০ গোলে হেরেছে যুবারা। আর এই জয়ের মধ্য দিয়ে ছিটকে গেছে বাংলাদেশ, অপরদিকে স্থান নিশ্চিত করেছে ফিলিস্তিন।

দুরা স্টেডিয়ামে শুরুতেই দুরন্ত সূচনা করে ফিলিস্তিন। ৮ মিনিটে বাংলাদেশের রক্ষণকে ফাঁকি দিয়ে দুর্দান্ত হেডে গোল করেন ফিলিস্তিন অধিনায়ক মাহমুদ আবুওয়ারদা। সেই শুরু-বাংলাদেশের ওপর চেপেই খেলতে থাকে ফিলিস্তিন। ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ফেলেছিল তারা। কিন্তু ইউসেফের প্রচেষ্টা ব্যর্থ করে দেন গোলরক্ষক মোহাম্মদ নাঈম।

তবে এর দুই মিনিট আবারও বাংলাদেশের রক্ষণে আক্রমণ করে দাপটের জানান দেয় ফিলিস্তিন। দুর্দান্ত চিপে বাংলাদেশ গোলরক্ষককে বোকা বানান আবুওয়ারদা।

দ্বিতীয়ার্ধে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু এই অর্ধের ১০ মিনিটে রুবেল মিয়ার প্রচেষ্টা ব্যর্থ করে দেন প্রতিপক্ষ গোলরক্ষক নাঈম আবুবকর। শেষ দিকে তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূরণ করেন ফিলিস্তিন অধিনায়ক আবুওয়ারদা।

ই- গ্রুপ থেকে ২ জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে বাছাই শেষ করলো ফিলিস্তিন। আর তলানিতে থেকে কোনও পয়েন্ট না নিয়েই সফর শেষ করলো বাংলাদেশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া