adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নেইমারের জোড়া গোলে বার্সেলােনার জয়

NAIMARস্পাের্টস ডেস্ক : শুরুর আগেই যত আলোচনা, সেটিকে ম্যাচ শেষেও নিজের দিকেই রাখলেন নেইমার। জোড়া গোল করে দলের জয় এনে দিয়েছেন। শনিবার আন্তর্জাতিক চ্যাম্পিয়ন কাপে জুভেন্টাসের বিপক্ষে নেইমারের জোড়া গোলে ২-১ ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা।
মেটলাইফ স্টেডিয়ামে খেলার ১৫ মিনিটে দলকে এগিয়ে নেন নেইমার। আলকেসারের সঙ্গে ওয়ান টু ওয়ান পাস খেলে বুফনকে বোকা বানান তিনি। বাম কর্নারের প্রায় ১০ গজ দূর থেকে জোরালো শটে বল জালে জড়ান ব্রাজিল অধিনায়ক।
এরপর ২৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। গোলের উৎসে আর্জেন্টাইন অধিনায়ক লিওলেন মেসি থাকলেও কৃতিত্ব তারই। জুভেন্টাসের পাঁচ খেলোয়াড়কে বিট করে গোল আদায় করে নেন নেইমার।
তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় জুভেন্টাস। ৬৩ মিনিটে চিল্লেনি ব্যবধান কমান। আর্জেন্টাইন স্ট্রাইকার দিবালার নেওয়া কর্নার থেকে উড়ে আসা বল দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে চিল্লেনি জালে জড়ান।

তবে জুভিরা শেষ পর্যন্ত আর কোনো গোল আদায় করে নিতে পারেননি। ফলে আর্নেস্তো ভালভারদের শিষ্যরা জয় নিয়ে মাঠ ছাড়েন।
মূলত চড়া দামে নেইমার পিএসজিতে চলে যাচ্ছেন, এই নিয়েই সপ্তাহ ধরে জোর আলোচনা চলছে। তার বিকল্প হিসেবে বার্সাও জুভেন্টাসের আর্জেন্টাইন স্ট্রাইকারকে তাক করেন।
এই দু’জনই এই ম্যাচে খেলেন। তবে দিবালার চেয়ে বার্সার নেইমার যেন স্বরূপেই মাঠ মাতান।
অন্যদিকে পিএসজির কেন নেইমারকে প্রয়োজন, তা হাড়ে হাড়ে টের পেল টটেনহ্যাম হটসপারের বিপক্ষে। শনিবার রাতে আন্তর্জাতিক চ্যাম্পিয়ন কাপে নিজেদের মাঠে তারা ৪-২ ব্যবধানে হেরে গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া