adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওবায়দুল কাদের বললেন -পালিয়ে যাওয়ার রেকর্ড বিএনপিরই আছে

O K Aনিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়ার লন্ডন সফরের দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘এদেশের রাজনীতিতে পালিয়ে যাওয়ার রেকর্ড একমাত্র বিএনপিরই আছে। অন্য কোনো দলের পালিয়ে যাওয়ার রেকর্ড নেই। তাদের এক নেতা আর রাজনীতি করবো না বলে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গিয়ে আজ পর্যন্ত দেশে ফেরেননি। এখন তারা ভিত্তিহীন কিছু বিষয়ে ব্যক্তিগত আক্রমণ ডেকে এনেছে।’

২২ জুলাই শনিবার নারায়ণগঞ্জে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজায় টাচ্ অ্যান্ড গো সিস্টেমে টোল আদায়ের নতুন পদ্ধতির উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি লেভেল প্লেয়িং ফিল্ড চায়, কিন্তু নিজেরাই উস্কানিমূলক ও ব্যক্তিগত বিদ্বেষপূর্ণ বক্তব্য প্রদান করে দেশের রাজনৈতিক অবস্থাকে বিষাক্ত করে তুলছে।’

বরিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, এ ব্যাপারে প্রশাসন ব্যবস্থা নেবে। স্থানীয় আওয়ামী লীগ নেতা আইনজীবী ওবায়েদ উল্লাহ সাজুকে কারণ দর্শানোর জন্য ১৫ দিনের সময় দেয়া হয়েছে। এর মধ্যে তিনি উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে।

সেতুমন্ত্রী জানান, দেশে এই প্রথমবারের মতো টাচ অ্যান্ড গো পদ্ধতিতে টোল আদায়ের সিস্টেম চালু করা হয়েছে। এই পদ্ধতি ব্যবহারের ফলে মহাসড়কে যানজটসহ বাড়তি ঝামেলা ও সব ধরনের জটিলতার সমাধান হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক পরিবহন বিভাগের সচিব এম এ এস ছিদ্দিক, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া