adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিপিএল- ইমরুল,লিটন ও সাইফুদ্দিন এবারও কুমিল্লায়

IMRULনিজস্ব প্রতিবেদক : আগে থেকেই শোনা যাচ্ছিল ইমরুল কায়েসকে ধরে রাখবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আবার শোনা যাচ্ছিল, ইমরুলকে এ প্লাস ক্যাটাগরিতেও ফেলতে পারে বিপিএল গভর্নিং কাউন্সিল। সে ক্ষেত্রে তামিম ইকবালকে যদি কুমিল্লা নিয়ে নেয়, তাহলে ইমরুলকে ধরে রাখতে পারবে না। এ প্লাস ক্যাটাগরির পূর্ণ তালিকা প্রকাশ না করা হলেও ইমরুলকেই নিজেদের দলে ধরে রাখার ঘোষণা দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
২৪ জুলাইয়ের মধ্যে কমপক্ষে চারজনের তালিকা জমা দিতে ফ্রাঞ্চাইজিগুলোকে বিপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে বলে দেয়া হয়েছে। যারা এ বছরও সংশ্লিষ্ট দলের হয়ে বিপিএলে খেলবেন। সে আলোকেই তিনজনের নাম ঘোষণা করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যাদেরকে এবারও তারা ধরে রাখছে নিজেদের দলে।
এর মধ্যে দু’জন ব্যাটসম্যান এবং একজন বোলার। ইমরুল কায়েসের সঙ্গে ব্যাটসম্যানের তালিকায় রয়েছেন লিটন কুমার দাস। এইচপি ইউনিটের হয়ে অস্ট্রেলিয়া সফরে দুর্দান্ত ব্যাটিং করেছেন লিটন। শুধু তাই নয়, কিছুদিন আগে শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগেও দুর্দান্ত ব্যাটিং করেছেন লিটন। এ কারণেই হয়তো তাকে রেখে দিচ্ছে কুমিল্লা।
পেসার সাইফুদ্দিন প্রতিভাবান বোলার। এইচপি ইউনিটের হয়ে তিনিও দারুণ বোলিং করেছেন। এ কারণে সাইফুদ্দিনকেই ধরে রাখছেন কুমিল্লার ফ্রাঞ্চাইজিটি। চারজন ধরে রাখার সুযোগ থাকলেও তারা রাখছে তিনজন। এ বিষয়ে ইতিমধ্যে বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে চিঠিও পাঠানো হয়েছে কুমিল্লার পক্ষ থেকে।
সেই চিঠিতে একই সঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলকে কুমিল্লা জানিয়ে দিয়েছে, ‘তামিম ইকবালকেও তারা দলভুক্ত করে নিয়েছে। এ বিষয়ে ইতিমধ্যে তামিমের সঙ্গে তাদের একটা সমঝোতা স্মারকও (এমওইউ) স্বাক্ষর হয়েছে।- জাগোনিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া