adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশি ফুটবলারদের ইসরাইলের হয়রানি

ISRAILস্পাের্টস ডেস্ক : ফিলিস্তিনে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে খেলতে গিয়ে দখলদার ইসরাইলিদের হয়রানির শিকার হয়েছে বাংলাদেশ দল।
জানা গেছে, সীমান্তে নিরাপত্তার বাড়াবাড়ি করেছে ইসরাইল। এএফসি আগেই এই ভ্রমণসূচি ইসরাইলকে জানিয়েছিল। তারপরও ফুটবলাররা সেখানে হয়রানির শিকার হন।
দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু এই ভোগান্তিতে হতাশা প্রকাশ করে বলেন, ‘শেষ পর্যন্ত আমরা ফিলিস্তিনে পৌঁছেছি। ইসরাইল সীমান্তে আমরা প্রায় সাড়ে তিন ঘণ্টা ভোগান্তিতে পড়েছিলাম। এটা দুর্ভাগ্যজনক।’
এএফসি থেকে সব রকমের নিরাপত্তার আশ্বাস পেয়ে বাংলাদেশ দল ফিলিস্তিনে গেছে। নিরাপদে ফিলিস্তিনে পৌঁছালেও ইসরাইল সীমান্তে বেশ ভোগান্তির শিকার হতে হয়েছে ফুটবলারদের।
ফিলিস্তিনে সরাসরি বিমানে যেতে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। নেপাল ও কাতারে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার পর দুবাইয়ে ট্রানজিট ছিল বাংলাদেশের। এরপর দুবাই থেকে বিমানে করে যায় জর্ডান। সেখান থেকে ইসরায়েলের সীমান্তের ভেতর দিয়ে বাসে ১২ ঘণ্টার ভ্রমণ শেষে পৌঁছায় ফিলিস্তিন।
আগামী ১৮ জুলাই বাংলাদেশ গ্রুপ পর্বের প্রথম ম্যাচটি খেলবে জর্ডানের বিপক্ষে। এরপর ২১ জুলাই তাজিকিস্তান ও ২৩ জুলাই ফিলিস্তিনের বিপক্ষে খেলবে বাংলাদেশের যুবারা।
উল্লেখ্য, ফিলিস্তিনি ভূখণ্ড দখল করে ঘোষিত ইসরাইল রাষ্ট্রকে স্বীকৃতি দেয়নি বাংলাদেশ। দেশটির সঙ্গে বাংলাদেশের কোনো ধরনের যোগাযোগও নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া