adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরনো সময়ে ফিরলেন সানী-মৌসুমী!

MOUSUMIবিনােদন ডেস্ক : রিল ও রিয়েল লাইফের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমী। ক্যারিয়ারের শুরুর দিকে দুই তারকা একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন। একইসঙ্গে একাধিক সিনেমায় অভিনয় ছিল স্বাভাবিক ঘটনা। এবার যেন তারা ফিরলেন পুরনো সময়ে।
একসঙ্গে পাঁচ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সানী-মৌসুমী জুটি। ইতোমধ্যে তিনটি ছবির নাম চূড়ান্ত হয়েছে— মামলা হামলা ঝামেলা, কেউ কথা রাখে না ও আমি নেতা হবো। বাকি দুটি ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। আর এই তিন ছবিতেই নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। তার সঙ্গে দেখা যাবে শবনম বুবলি, মিষ্টি জান্নাত ও সুপ্তি শেখকে।

এ প্রসঙ্গে ওমর সানী জানান, ‘আমি নেতা হবো’তে দুজনই চুক্তিবদ্ধ হয়েছেন, সাইনিং মানিও নিয়েছেন। বাকি ছবিগুলোতে চূড়ান্ত হয়নি। তবে শিগগিরই হবেন আশা করছেন।
সবগুলো সিনেমা পরিচালনা করবেন উত্তম আকাশ। প্রযোজনা করবে নতুন প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এর মধ্যে ২৫ জুলাই ‘আমি নেতা হবো’র শুটিং শুরুর কথা রয়েছে।
নব্বইয়ের দশকে সানী-মৌসুমী জুটি দোলা, আত্মঅহংকার, প্রথম প্রেম, লজ্জা, তুমি সুন্দর, মহাসংগ্রাম ও ক্ষুধাসহ অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে এ দুই তারকা অভিনীত ও দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লিডার’। অসমাপ্ত ছবির মধ্যে রয়েছে বদিউল আলম খোকনের ‘হারজিৎ’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া