adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কিং খানের বাদশাহী খানা সোনার থালায়

SHARUKবিনােদন ডেস্ক : শাহরুখ খান-বলিউড বাদশাহ হিসেবেই এক নামে পরিচয় তার। বাদশাহী ক্যারিয়ার আর বাদশাহী জীবন যাপন নিয়ে ভক্তদের হৃদয়ে আসন গেড়ে নিয়েছেন যেন।  আগামী ছবি ‘জব হ্যারি মেট সেজল’র প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন এখন বলিউড বাদশাহ। এ ছবির প্রচারে সম্প্রতি দু’দিনের জন্য ভারতের জয়পুরে গিয়েছিলেন তিনি। সেখানেও দেখিয়ে দিলেন বাদশাহী চমক।
সকাল থেকে জয়পুরের নানা জায়গায় প্রচারে ব্যস্ত ছিলেন শাহরুখ ও তার ইউনিট৷ এদিকে শাহরুখের জন্য জয়পুরের বিরাসত হোটেল কর্তৃপক্ষ আয়োজন করে খানাপিনার বিশাল আয়োজন৷ রাজস্থানি ঐতিহ্যবাহী খাবারের ঢালি সাজিয়ে দেওয়া হয় শাহরুখের সামনে যেন। সোনার থালা-বাটিতে সাজানো এ ভোজের আয়োজনে ছিল ১৪ রকমের রাজস্থানি  পদের ১৪টি বাটি সুস্বাদু খাবার।
নিজের সফর সঙ্গীদের নিয়ে আমোদে সেরে ফেললেন দুপুরের খাবার। এই প্রথম খাঁটি রাজস্থানি খাবার খেলেন এসআরকে। এক থালা খাবারের সামনে প্রথমে খানিকটা ধন্ধেই পড়েছিলেন। কোনটা আগে খাবেন বুঝতে পারছিলেন না। সাহায্যে এগিয়ে আসেন কয়েকজন। তারপর চেটেপুটে রাজস্থানি খাবারের রসাস্বাদন করেন তিনি। বিশেষ করে তাঁকে দেখা গেল ডাল বাটি চুরমায় মন দিতে। দারুন এ অভিজ্ঞতার ছবিও তুললেন, ভিডিও করলেন। পরে সে সব ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এর আগে হোটেল কর্তৃপক্ষ বলিউডের জনপ্রিয় এ নায়ককে বরণ করে নেয় রাজস্থানি ঢং-এ। কপালে টিকা, মাথায় পাগড়ী পরিয়ে দেয়া হয় তাকে। পরিয়ে দেয়া হয় রাজস্থানি অলংকার। সেইসাথে উপজার হিসেবে দেয়া হয় রাজস্থানি তলোয়ার। এ ছাড়া রাজস্থানি গায়করা গেয়ে শোনান শাহরুখ অভিনীত বিভিন্ন ছবির গান।
উল্লেখ্য ‘জব হ্যারি মেট সেজল’ ছবিতে টুরিস্ট গাইডের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মা। এটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী। আগামী মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ছবিটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া