adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি ম্যারােডানা- নতুন নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত

MARADONAস্পাের্টস ডেস্ক : গােটা বিশ্বে তিনি ফুটবল ঈশ্বর। এক সময় এই জীবন্ত কিংবদন্তির  ফুটবল ক্যারিশমায় মুগ্ধ ছিল গোটা বিশ্ব। বলা হচ্ছে দিয়াগাে ম্যারাডােনার কথা। ফুটবলার ম্যারাডোনা আর কোচ ম্যারাডোনার মধ্যে  যে যোজন যোজন ফাঁরাক, সেটা কিন্তু ভালাে করেই জানেন তিনি।  তারপরেও কােচিংয়ে জাদুকরির সফলতা দেখাতে ব্যর্থ হয়েছেন। বরখাস্ত হয়েছেন আর্জেন্টিনা ও আমিরাতের আর ওয়াসল ক্লাব থেকে। তবে পাঁচ বছর পর ফের আমিরাতেই কোচিং ক্যারিয়ারের দ্বিতীয় অধ্যায় শুরু করতে যাচ্ছেন ম্যারাডোনা।সেই সঙ্গে বললেন, আমি ম্যারাডােনা, নতুন নতুন চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত।
সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের দল আল-ফুজাইরাহ ক্লাবের সঙ্গে চুক্তি শেষে ক্লাবটিতে যোগ দিয়েছেন তিনি। ইতোমধ্যে ফুজাইরাহ স্টেডিয়ামে ক্লাবের সমর্থকদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে ম্যারাডোনাকে। শেষ হয়েছে খেলোয়াড়দের সঙ্গে পরিচয়পর্ব।
ম্যারাডোনা বললেন , আমার সঙ্গে খেলোয়াড়দের পরিচয় হয়েছে। আমার কোচিং স্টাফরা দারুণ বলে শুনেছি। মাঠের খুটিনাটি সম্পর্কে আমি খেলোয়াড়দের শেখাবো। মাঠে আমি খেলোয়াড়দের সবকিছুই দেব। তাদের সেরাটা বের করে আনার চেষ্টা করব। মূল ফোকাসটা থাকবে দলের অ্যাটাকিংয়ের ওপর। কারণ, দলের শক্তির জায়গা ওটা। তারমানে এই নয় যে, আমাদের রক্ষণ খারাপ হবে।-ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া