adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লন্ডনে ছেলে তারেকের বাসায় খালেদা জিয়া

TARAQডেস্ক রিপাের্ট : শারীরিক চিকিৎসার জন্য লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। ১৬ জুলাই রোববার দুপুর ১২টা ৫০ মিনিটে তিনি হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

বিমানবন্দরে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান তার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের নেতা-কর্মীরা। পরে তারেক রহমান মা খালেদা জিয়াকে নিয়ে কিংসটন এলাকায় নিজের বাসার উদ্দেশে রওনা হন।

খালেদার বড় ছেলে তারেক রহমান, স্ত্রী জোবাইদা রহমান, তারেকের মেয়ে জাইমা রহমান ছাড়াও ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শার্মিলা রহমান, দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানও লন্ডনে আছেন।

এর আগে গত শুক্রবার দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ঢাকা থেকে এবং ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ব্যাংকক থেকে যুক্তরাজ্য গেছেন।

খালেদা জিয়ার সঙ্গী হিসেবে আছেন তার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল ও খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা আখতার।

গত শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় হজরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে খালেদা জিয়া যুক্তরাজ্যের উদ্দেশে রওনা হন। সেখানে তিনি ছেলে তারেক রহমানের বাসায় থাকবেন এবং তার চোখ ও পায়ের চিকিৎসা করাবেন বলে দলের নেতারা বলেছেন।

এর আগে ২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর চিকিৎসার জন্য যুক্তরাজ্য গিয়েছিলেন খালেদা জিয়া। প্রায় দুই মাস পর তিনি বাংলাদেশে ফিরেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া