adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যাদের নাম হয়, তাদের বদনামও হয়: নাসির

NASIRক্রীড়া প্রতিবেদক : বিভিন্ন সময় বিতর্কের কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে বাংলাদেশ দলের অন্যতম অলরাউন্ডার নাসির হোসেইনকে।  

তবে এসব বিতর্ককে পাত্তা না দিয়ে মাঠে ফেরার জন্য পারফরমেন্স জারি রেখেছেন তিনি। ঘরোয়া ক্রিকেট থেকে শুরু করে 'এ' দলের হয়েও ভালো করছেন তিনি। এমন অবস্থায় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ককে পাত্তা না দিয়ে এগিয়ে যাওয়ার কথা শুনিয়েছেন নাসির।

১৬ জুলাই রোববার মিরপুর স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, 'যাদের নাম হয় (সুনাম) তাদের বদনামও হয়। এটা সত্য কথা। কেউ আমাকে এক চোখে দেখবে আরেকজন আমাকে আরেক চোখে দেখবে-এটাই স্বাভাবিক। আর ফেসবুক বলেন, পত্রিকা বলেন- সত্যি বলতে আমি এগুলো অনুসরণ করি না। ক্রিকেট খেললে এসব মাথায় রাখা উচিত না। খেলার বাইরে মাঝে মাঝে কথাগুলো মাথায় আসে। তবে মাঠে খেলতে গেলে এগুলো মাথায় থাকে না।'

শৃঙ্খলাজনিত কারণে নানা সময়ে বিতর্কের জন্ম দিলেও নাসিরের ভক্ত সংখ্যা কিন্তু কমেনি। ভক্তরা কোনও কোনও ক্ষেত্রে নাসিরের দলে না থাকা নিয়ে সোচ্চার হয়েছেন। তাকে দলে না নেয়ার পেছনে প্রধান নির্বাচক থেকে শুরু করে বোর্ড সভাপতির ভূমিকা আছে বলে মনে করেন নাসিরের ভক্তরা।

বিষয়গুলো নাসিরের কেমন লাগে জানতে চাইলে তিনি বলেছেন, 'জনপ্রিয়তা! আমি জানি না কেনো মানুষ আমাকে ভালোবাসে। এটা মানুষের কাছ থেকে আমার বড় পাওয়া। এ জিনিসটা সবাই হয়তো পায় না। আমি তাদের কাছে অনেক কৃতজ্ঞ। তারা আমার ওপরে যে বিশ্বাস রাখে, অনেক আশা করে আমি চেষ্টা করব সেই বিশ্বাস ও আশার বাস্তবায়ন ঘটাতে। চেষ্টা করছি ফের জাতীয় দলে ঢুকে যাতে নিয়মিত হতে পারি।'

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া