adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘বনবাসে’ শ্রীনিবাসন

SRINIBASONস্পোর্টস ডেস্ক : ভারতীয় সুপ্রিম কোর্ট আবারও চটেছেন দুই কর্তা এন শ্রীনিবাসন এবং নিরঞ্জন শাহ এর ওপর। কোর্ট পরিষ্কার জানিয়ে দিল, ৭০ পেরোনো শ্রীনিবাসন এবং নিরঞ্জন শাহকে বোর্ডের কোনো সভায় ঢুকতে দেওয়া হবে না। পাশাপাশি তারা দুজন নিজেদের রাজ্য সংস্থাতেও থাকতে পারবে না।

এমন নির্দেশ আগেও দেওয়া হয়েছে। কিন্তু কানে নেননি তারা। দুজনেই সব নির্দেশকে উপেক্ষা করে দিব্যি নিজেদের সংস্থা এবং বোর্ডের সভায় এসেছেন। এবারও যে মানবেন সেই গ্যারান্টি আছে?
বিশেষ সভায় অন্যায্যভাবে উপস্থিত থেকে সুপ্রিম কোর্টকে অবমাননা করেছেন তারা। যেজন্য তাদেরকে সমালোচনার কাঠগড়ায় তুলেছেন বিচারকরা। অভিযোগ, শেষ দুটি সভায় শ্রীনি এবং তার ছেলারা যেভাবে চিৎকার-চেঁচামেচি করেছেন, সভা ভ-ুল করার জন্য উসকানি দিয়েছেন, সেই প্রমাণ আদালতে জমা পড়েছে।
এসব দেখেই বিচারপতিরা শ্রীনিবাসন এবং নিরঞ্জনকে ঘাড়ধাক্কা দিয়ে ক্রিকেট থেকে বের করার নির্দেশ দিলেন। ২৪ জুলাইয়ের মধ্যে দুজনকে জবাব দেওয়ার নির্দেশ পাঠানো হয়েছে।
এদিকে সুপ্রিম কোর্টকে মিথ্যা প্রমাণ দেওয়ার কারণে কড়া শাস্তি প্রাপ্য ছিল প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুরের। কিন্তু আইনজীবী পাঠিয়ে ক্ষমা চেয়েছেন তিনি। তাতে সুপ্রিম কোর্ট অনুরাগকে তিরস্কার করে সশরীরে আদালতে উপস্থিত হয়ে ক্ষমা চাওয়ার নির্দেশ দেয়। ১৪ জুলাই শুক্রবার অনুরাগ নিজে এসেছিলেন এবং এই মামলা থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া