adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এসএসএফকে প্রধানমন্ত্রী -কড়া নিরাপত্তায় রেখে আমাকে জনবিচ্ছিন্ন করবেন না

hasina-ডেস্ক রিপাের্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাবা-মা ভাই বোন সব হারিয়ে যখন আমি এই দেশে এসেছি তখন কিন্তু এদেশের জনগণই তাদের ভালবাসা দিয়ে আমাকে বরণ করেছে। তারা তাদের ভালবাসা দিয়েছে। যার ফলে তারাই কিন্তু সব আমার, আমি তাদের কাছ থেকেই শক্তি পাই। তাই তাদের কাছ থেকে যেনো আমাকে বিচ্ছিন্ন করে দেওয়া না হয়, এদিকে একটু খেয়াল রাখতে হবে বলে জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্পেশাল সিকিউরিটির ফোর্স এসএসএফ’এর ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এমন অনুরোধ জানান। তিনি আরও বলেন, আমাদের মানুষকে নিয়েই কাজ। তাই আমার মানুষের কাছে ও তাদের সাথে আমাদের থাকাই কাজ। সেই দিকটাও একটু বিশেষভাবে দৃষ্টি দিতে হবে। কারণ আমরা রাজনীতি করি জনগণকে সাথে নিয়ে। তাই আমাদেরকে যদি জনগণের কাছ থেকে আলাদা করে ফেলা হয়, তাহলে মাছ যেমন পানি থেকে ডাঙ্গায় ছেড়ে দিলে যেমন দাপিয়ে মারা যায়, আমাদের অবস্থাও কিন্তু সে রকম হয়।

এই সময় প্রধানমন্ত্রী আরও বলেন, তাই আমরা যদি মানুষের কাছে না থাকতে পারি, তাদেরকে না দেখতে পারি তাহলে কিন্তু আমাদের বেঁচে থাকার কোনো স্বার্থকতা থাকে না। তাই আমি শুধু এইটুকু চাই স্পেশাল সিকিউরিটির কাছে যে, আমাকে যেনো জনবিচ্ছিন্ন করে না দেওয়া হয়।

তিনি বলেন,এজন্য প্রতিদিন আমি যেমন সন্তানের জন্য দোয়া করি, তেমনি আমি আমার দেশবাসীর জন্যও দোয়া করি। সাথে সাথে আমার সাথে যারা নিয়োজিত রয়েছেন, কাজ করছেন নিরাপত্তায় তাদের জন্যও আমি সবচেয়ে বেশি দোয়া করি।

প্রধানমন্ত্রী এই সময় স্পেশাল সিকিউরিটির উদ্দেশ্যে আরও বলেন, আমি সব সময় চিন্তা করি এবং দোয়া করি আমার সাথে যারা আছে এবং যারা কাজ করছেন, তারা যেনো কোনো সমস্যায় না পড়েন। কারণ আমার ওপরে যখনই আঘাত এসেছে তখন কিছু না কিছু মানুষ মারা যায়। যার জন্য আমি সবসময় আল্লাহর কাছে দোয়া করি যাতে আমার সাথে যারা থাকে তাদের যাতে কোনো ধরণের সমস্যা না হয়। পাশাপাশি আমি আমার দেশবাসীর জন্য দোয়া করি।

তিনি আরও বলেন, আমি আল্লাহর কাছে এইটুকুই চাই, যে আমার ক্ষমতাটা ভোগের না, ক্ষমতাটা আমার দেশের মানুষের কাজের জন্যে। আমি যেনো সেটাই সঠিকভাবে সঠিক চিন্তা দিয়ে দেশের মানুষের ভাগ্য করতে পারি। আল্লাহ যেনো আমাকে সেই শক্তি দেন। এই দোয়া আমি প্রতিদিন করে থাকি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া