adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সিনেমা হল মালিকদের সঙ্গে আমার কোনো বিরোধ নেই’

MISAবিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের দুই জনপ্রিয় শিল্পী চিত্রনায়ক রিয়াজ, খল অভিনেতা মিশা সওদাগর ও প্রযোজক খসরুর যেকোনও ছবি সিনেমা হলে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। ফলে এখন থেকে তাদের ছবি আর কোনও হলে দেখাবে না প্রদর্শক সমিতির সদস্য হল মালিকরা।

মঙ্গলবার (১১ জুলাই) নতুন এই সিদ্ধান্তের কথা গণমাধ্যমকে জানিয়েছেন প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ। 

এই ঘোষণার পর এতদিন মুখ খুলেননি মিশা সওদাগর। বেশ কিছুদিন চিকনগুনিয়ায় আক্রান্ত হয়ে বিশ্রামে ছিলেন তিনি।  

এবার সিনেমা হল মালিকদের বয়কটের প্রতিক্রিয়া জানালেন মিশা। তিনি বললেন, সিনেমা হল মালিকদের প্রতি আস্থা রেখেই বলতে চাই তাদের সঙ্গে আমার  কোনো বিরোধ নেই। আমার প্রোডাক্ট সিনেমা হলে চলেছে বলেই আজ আমার যশ, খ্যতি, অর্থ, বিত্ত, দর্শক ও রাষ্ট্রের স্বীকৃতি। তাই সিনেমা হলের স্বার্থ সবার আগে দেখি। যৌথ প্রযোজনার বিরুদ্ধে আমি নই, এই আয়োজনের সঠিক নিয়মনীতির জন্যই দেন দরবার করছি। 

নীতিমালা না মেনে চলচ্চিত্র নির্মাণ করলে দর্শকই একদিন এসব সিনেমা দেখা ছেড়ে দেবে। তখন অস্তিত্ব সংকটে পড়বে সিনেমা হল। আর  সিনেমা হল বাঁচাতে হল মালিকদের হয়ে সরকারকে বলেছি সিনেমা হল সংস্কারের জন্য অনুদান দিতে হবে। আমরা সিনেমা হল মালিকদের সঙ্গে হাতে হাত  মিলিয়ে সিনেমা হল রক্ষা করতে চাই। হয়তো সাময়িক ভুল বোঝাবুঝির জন্য বয়কটের মতো একটি পরিস্থিতির উদ্ভব হয়েছে। আশা করি আলাপ আলোচনার মাধ্যমে এই সমস্যার সমাধান হয়ে যাবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া