adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিপক্ষের আক্রমণে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

NETAডেস্ক রিপাের্ট : অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুল মান্নান প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান ঠাকুরগাঁও রোড ইসলাম নগর এলাকার মৃত তসির উদ্দিনের ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এটিএম শিফায়াতুল মাজদার সিফাত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দু’দিন আগে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তের সঙ্গে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের সিগারেট খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। পরে যুবলীগ নেতা সজীব দত্ত আব্দুল মান্নানকে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঠাকুরগাঁও পৌর শহরের মুন্সিরহাট এলাকায় স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল মান্নানকে দেখতে পেলে যুবলীগ নেতা সজীব দত্ত ও যুবলীগ নেতা শান্ত ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় জুম্মন নামে তার এক বন্ধু তাকে বাঁচাতে আসলে সেও হামলার শিকার হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে আব্দুল মান্নান মারা যায়। গুরুতর জখম অবস্থায় ছাত্রলীগ নেতা জুম্মনকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এটিএম শিফায়াতুল মাজদার সিফাত জানান, পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া