adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে দেশে ফিরছেন তামিম ইকবাল

T T Tক্রীড়া প্রতিবেদক : হঠাৎ ব্যক্তিগত কারণ দেখিয়ে এসেক্সের হয়ে ইংলিশ কাউন্টি শেষ না করেই বুধবার ( আজ মধ্যরাতে) দেশে ফিরছেন তামিম ইকবাল। ব্যক্তিগত কারণটি কী হতে পারে? এ নিয়ে ক্রিকেটাঙ্গন জুড়ে নানা জল্পনা কল্পনা।
এ ব্যাপারে তামিমের চাচা জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি একান্তই তামিমের ব্যক্তিগত। আমাদের পরিবারের সবাই চাচ্ছে ওর (তামিম) ব্যক্তিগত বিষয় গোপনই থাক। তাই মিডিয়া ও অন্য কারও কাছে তামিমের দেশে ফেরত আসার কারণ জানাতে চাই না।
এদিকে নাম প্রকাশ না করার শর্তে তামিম ইকবালের ঘনিষ্ঠ এক বন্ধু (জাতীয় দলের সাবেক সতীর্থ) বলেছেন, তামিম ইকবালের আপন ছোট চাচা (আকরাম খানের সবচেয়ে ছোট ভাই) আকবর খান খুব অসুস্থ। এই ছোট চাচার সঙ্গে বয়সের পার্থক্য থাকলেও তামিমের সঙ্গে সম্পর্ক খুবই আন্তরিক এবং নিবিড়। যে কারণে চাচার মারাত্মক অসুস্থতার খবর শুনে খেলা ফেলে চলে আসছেন। তামিমের বন্ধু আরো জানান, এই মুহ’র্তে ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলার চেয়েও অসুস্থ চাচার পাশে থাকাকেই শ্রেয় মনে করছেন তামিম। যে কারণে হঠাৎ দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেন তামিম। তিনি বলেন, আকবর খান গত দেড় মাস ধরেই অসুস্থ।
চাচার অসুস্থতার কারণে দেশে ফিরে আসার খবরে জানতে পারলে তামিমের কাউন্টি ক্লাব এসেক্স নাখোশ হতে পারে, সে জন্যই তথ্য গোপন রাখা। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া