adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অধিনায়কত্ব ছাড়ার কথা ভাবছেন ম্যাথুজ

MATHWESস্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে ৩০০ বা তার বেশি রান করেও হেরে যেতে হবে এমনটি হয়তো ভাবেনি শ্রীলঙ্কা। কিন্তু বাস্তবে সেটি হয়েছে। শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে চলতি পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে এখন ২-২ সমতা। সফরকারীদের বিপক্ষে এখন সিরিজ হারার শঙ্কা রয়েছে শ্রীলঙ্কার।
হাম্বানতোতায় গতকাল সিরিজের চতুর্থ ম্যাচে বৃষ্টি আইনে চার উইকেটে হেরে যায় শ্রীলঙ্কা। এই ম্যাচের পরই অ্যাঞ্জেলো ম্যাথুজ ইঙ্গিত দিয়েছেন যে তিনি হয়তো আগামী ২০১৯ সালের বিশ্বকাপে অধিনায়ক থাকছেন না।
শ্রীলঙ্কা দলের অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ বলেছেন, ‘আমাদের উপর অনেক চাপ রয়েছে। অধিনায়ক হিসেবে আমার উপর অনেক চাপ। আমরা যে দুই ম্যাচে হেরেছি তাতে আমাদের ব্যাটসম্যানরা ভালো করেছে। কিন্তু বোলাররা ভালো করতে পারেনি। আমাদের ফিল্ডিংও ভালো হয়নি। জিম্বাবুয়ের বিপক্ষে আমাদের এর চেয়ে ভালো খেলা উচিৎ। আমরা যদি ৩০০ রান করেও হেরে যাই তাহলে বুঝতে হবে আমাদের বড় দুর্বলতা আছে’।
তিনি আরও বলেন, ‘২০১৯ সালের বিশ্বকাপে আমি অধিনায়কত্ব করব কিনা জানি না। আমাদের ব্যাটসম্যানরা ভালো করছে। কিন্তু আমাদের ফিল্ডিংয়ে ধারাবাহিকতা নেই। আমাদের দলে যেসব খেলোয়াড় আছে তাতে আমাদের এসব ম্যাচ জেতা উটিৎ। আমরা ম্যাচ হেরেছি কারণ আমাদের বোলিং ভালো হয়নি। দ্রুত আমাদের এ সমস্যার সমাধান করতে হবে’।-ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া