adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াত ইউনেস্কোকে প্রভাবিত করেছিল : হানিফ

HANIFডেস্ক রিপাের্ট : রামপাল প্রকল্প বাস্তবায়নে বিএনপি-জামায়াত বাধা সৃষ্টি করেছিলো অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, তারা দেশে-বিদেশে লবিং করে এই প্রকল্প যাতে বন্ধ হয়। তারা ইউনেস্কোকেও প্রভাবিত করেছিলো।
৭ জুলাই শুক্রবার বেলা ১১টায় নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান প্রমুখ।
হানিফ বলেন, কিন্তু তারা (ইউনেস্কো) সর্বশেষ জানিয়েছে রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণে তাদের কোনো আপত্তি নেই। এর মধ্যদিয়ে আবারও প্রমাণিত হলো বর্তমান সরকার গৃহীত সকল প্রকল্প পদক্ষেপ সঠিক।
তিনি বলেন, বিগত সরকারের (বিএনপি-জামায়াত) সময় দেশ অন্ধকারে ডুবে ছিলো। সেখান থেকে দেশকে আলোর পথে ফিরিয়ে আনার একটা পদক্ষেপ ছিলো রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ প্রকল্প। এই রামপাল প্রকল্প বাস্তবায়নেও বিএনপি-জামায়াত বাধার সৃষ্টি করেছিলো।
আগামী সংসদ নির্বাচন বিষয়ে হানিফ বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, ২০১৯ সালের জানুয়ারির প্রথম দিকে অথবা ২০১৮ ডিসেম্বরের শেষদিকে। নির্ধারিত সময়ে এবং নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচনে বর্তমান সরকারই সহায়ক সরকারের ভুমিকা পালন করবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া