adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরহাদ মজহারের বাস কাউন্টার ম্যানেজারের জবানবন্দি

FARHADডেস্ক রিপাের্ট : যশোরে যে বাস থেকে কবি-প্রাবন্ধিক ফরহাদ মজহারকে নাটকীয়ভাবে উদ্ধার করা হয়েছিল সেই বাস কোম্পানি হানিফ এন্টারপ্রাইজের খুলনা শিববাড়ী টিকিট কাউন্টারের ম্যানেজার নাজমুস সাদাত সাদী ঢাকায় এসে আদালতে জবানবন্দি দিয়েছেন।

ঢাকার মহানগর হাকিম খুরশিদ আলম গতকাল বিকালে তার খাসকামরায় ১৬৪ ধারায় সাদীর বিচারিক জবানবন্দি রেকর্ড করেন বলে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন সাংবাদিকদের জানান। তিনি জানান, এই অপহরণ মামলার নতুন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. মাহবুবুল হক ঘটনার সাক্ষী হিসেবে সাদীকে আদালতে হাজির করে জবানবন্দি নেওয়ার আবেদন করেন। নাজমুস সাদাত সাদী তার সেদিনের অভিজ্ঞতা বর্ণনা করে বিচারকের কাছে জবানবন্দি দিয়েছেন। 

এদিকে ফরহাদ মজহারের মানসিক চিকিৎসা করানো জরুরি বলে জানিয়েছেন চিকিত্সকরা। তাই আজ-কালের মধ্যে তাকে মনোরোগ চিকিত্সকের কাছে নেওয়া হতে পারে বলে জানিয়েছেন তার চিকিত্সক ও স্বজনরা। বর্তমানে তিনি শাহবাগে বারডেম হাসপাতালে ডা. এ কে এম মুসার অধীনে চিকিৎসাধীন।

পারিবারিক সূত্র জানায়, ফরহাদ মজহার একটু ভালো আছেন। তবে আতঙ্কে রয়েছেন। তার প্রেসার ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে। তাকে মনোরোগ চিকিত্সক দেখানো জরুরি। তাকে বারডেম হাসপাতালের মনোচিকিত্সক কিংবা অন্য কোনো মনোরোগ চিকিত্সকের কাছে নেওয়া হতে পারে। ফরহাদ মজহার সোমবার ভোরে ঢাকার শ্যামলীর রিং রোডের বাসা থেকে বেরিয়ে অপহূত হন বলে তার পরিবারের অভিযোগ। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ মোবাইল ফোন ট্র্যাক করে অনুসন্ধান শুরু করে এবং রাতে যশোরে হানিফ এন্টারপ্রাইজের একটি বাস থেকে তাকে উদ্ধার করে। এর আগে ফরহাদ মজহারের স্ত্রী ফরিদা আখতার আদাবর থানায় একটি লিখিত অভিযোগ করেন, যা পরে মামলা হিসেবে নথিভুক্ত করে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া