adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘তাদের মধ্যে আটবার শারীরিক সম্পর্ক হয়’

IVANডেস্ক রিপাের্ট : বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীর সঙ্গে একাধিকবার ‘শারীরিক সম্পর্ক’ গড়ে তোলে বিবাহিত ও দুই সন্তানের জনক ইভান।

বিবাহিত হয়েও বিয়ে করবেন বলে প্রলোভন দেখিয়ে প্রতিবারই সুকৌশলে নেশাজাতীয় খাবার খাইয়ে মেলামেশা করতেন। এভাবে তাদের মধ্যে সাত থেকে আটবার ‘শারীরিক সম্পর্ক’ হয়। সর্বশেষ মঙ্গলবার জন্মদিনের দাওয়াত দিয়ে বাসায় নিয়ে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ওই তরুণীকে ধর্ষণ করে ইভান। 
ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক মেডিসিন বিভাগের একাধিক চিকিৎসক জানান, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার সময় ওই তরুণী কীভাবে প্রতারণার শিকার হয়েছেন তা বর্ণনা করেন। তরুণী এর আগে বিয়ে এবং মৃত সন্তান প্রসব করেন বলেও জানান। 
বাদীর দেয়া তথ্য মতে, সেই রাতে বাসায় গিয়ে তিনি কোনো ধরনের জন্মদিনের অনুষ্ঠানের আলামত দেখতে পাননি। ভয়ে বাড়ি ফিরতে চাইলে ইভান তাকে বাড়ি ফিরতে দেয়নি। তারপর তারা রাতের খাবার খান এবং ইভান তাকে জোর করে নেশাজাতীয় দ্রব্য খাওয়ান। সেটি খেতে অস্বীকৃতি জানালে ইভান তাকে বলেন, একদিন খেলে কিছু হবে না। এরপর রাত দেড়টার দিকে ইভান ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। 
তরুণী বলেন ‘ধর্ষণের সময় আমি চিৎকার-চেঁচামেচি করতে থাকলে রাত সাড়ে ৩টার দিকে তার সঙ্গে থাকা ব্যাগটি রেখে বাড়ি থেকে বের করে দেয় ইভান। পরে এক পথচারীর সাহায্যে নিজ বাসায় ফিরে আসি। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া