adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাছান মাহমুদ বললেন -ফরহাদ মজহার দ্রুত উদ্ধার হওয়ায় হতাশ বিএনপি

HASANনিজস্ব প্রতিবেদক : কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহার অপহরণ হওয়ার পর দ্রুত সময়ে উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।  

৬ জুলাই বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জ এ ন্যাপ-ভাসানি আয়জিত ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় বর্তমান সরকারের অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, 'ফরহাদ মজহার অপহরণ হওয়ার পর সরকারের নির্দেশনা এবং আইনশৃঙ্খলা বাহিনীর সফল অভিযানের কারণে দ্রুত তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এতে বিএনপির নেতারা হতাশ হয়ে পড়েছেন। তারা আশা করেছিলেন যে এটাকে ইস্যু বানিয়ে কয়েকদিন রাজনীতি করবেন। কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি। '

এ সময় আয়োজক সংগঠনের সভাপতি বঙ্গদ্বীপ এম এ ভাসানীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি রুহুল আমিন, সুপ্রিমকোর্ট বারের সহ সভাপতি অ্যাডভোকেট কাজী মো. সাজোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত সোমবার ভোর ৫টার দিকে ফোন পেয়ে বাসা থেকে বের হলে ফরহাদ মজহারকে অপহরণ করা হয় বলে দাবি করে তার পরিবার। এমনকি তারা আরও অভিযোগ করেন, স্ত্রীর কাছে ফোন করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এরপর স্ত্রী ফরিদা আক্তার বিষয়টি পুলিশকে জানানোর পর তাকে উদ্ধারে অভিযান শুরু হয়। এরপর রাতে যশোরে ঢাকাগামী একটি বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া