adv
১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বিশাল ব্যবধানে উইন্ডিজকে হারাল নিউজিল্যান্ড

TAUNTON, ENGLAND - JULY 06: Suzie Bates of New Zealand bats during the ICC Women's World Cup 2017 match between New Zealand and the West Indies at The Cooper Associates County Ground on July 6, 2017 in Taunton, England. (Photo by Harry Trump-IDI/IDI via Getty Images) স্পাের্টস ডেস্ক : ইংল্যান্ডে চলমান আইসিসি মহিলা বিশ্বকাপে বৃহস্পতিবার গ্রুপ পর্বের খেলায় নিউজিল্যান্ডের কাছে একদমই পাত্তা পেলো না ওয়েস্ট ইন্ডিজ। কিউইরা তাদের হারিয়েছে ৮ উইকেটের বড় ব্যবধানে। ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ১৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড দুই ওপেনারের ব্যাটিং ঝড়ে অনায়াশে পৌঁছে যায় জয়ের বন্দরে।    
জয় থেকে মাত্র ৩০ রান দূরে থাকা দলটির উইকেট কিপার ওপেনার প্রিস্ট মাঠ ছাড়েন। বিদায় বেলায় তিনি দিয়ে গেছেন ৯০ রানের নান্দনিক ইনিংস। এই ইনিংস সাজাতে তিনি ৫৫ বলের মোকাবিলায় ১৭ বাউন্ডারী আর দুটি ওভার বাউন্ডারী মেরেছেন।  এরপর ডেভিন নামলেও বেশিক্ষণ টিকেনি। তিনি বিদায় নিয়েছেন ব্যক্তিগত ৪ রানে। তবে আরেক ওপেনার বেটিস সতীর্থ মার্টিনকে সঙ্গে নিয়ে দলকে নিয়ে যান কাক্সিক্ষত লক্ষ্যে। বেটিস ৪০ আর মার্টিন ১১ রানে অপরাজিত থাকেন।
এর আগে ওয়েস্ট ইন্ডিজ টসে হেরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে নিজেদের একদমই মেলে ধরতে পারেনি। কিউই বোলাদের তোপের মুখে সব ব্যাটসম্যান আসা-যাওয়ার মিছিলেই ব্যস্ত ছিলেন। একমাত্র কেইশোনা নাইট মেরুদ- সোজা করে দাঁড়িয়ে ৪০ রানের ইনিংস খেলে গেছেন। বাকিরা তো নামকাওয়াস্তে রান দিয়ে মাঠ ছাড়েন। তিনজন তো রিক্ত হস্তে অর্থাৎ শুন্য রানেই বিদায় নিয়ে ওয়েস্ট ইন্ডিজকে খাঁদে ফেলে গেছেন। শেষ পর্যন্ত ৪৩ ওভার ১৫০ রানেই গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের  ইনিংস।  

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া