adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গেন্ডারিয়ায় গ্যাসের আগুনে একই পরিবারের সাতজন দগ্ধ

GASSনিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়ায় একটি বাড়িতে গ্যাসের পাইপ বিস্ফোরণে দুই শিশুসহ একই পরিবারের সাতজন দগ্ধ হয়েছেন। ৫ জুলাই বুধবার ভোর সোয়া ছয়টার দিকে ঢালকানগর লেনের ৫৭/বি নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন মো. শরিফ (৪২),আলী আকবর (৪০), আলেয়া বেগম (৫০), সহিদা (৩৫), শাহনাজ (২৮) শরিফা আক্তার (১৩) ও শুভ (৮)। তারা একই পরিবারের সদস্য। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধদের মধ্যে পাঁচজনের অবস্থাই আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দগ্ধদের প্রতিবেশী জনি বলেন, ভোরে ঢালকানগর লেনের ওই বাড়িটিতে গ্যাসের পাইপ লিকেজ থেকে আগুন ধরে যায়। এতে দুই শিশুসহ সাতজন দগ্ধ হয়। পরে কয়েকজন প্রতিবেশী তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যান।

ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক বলেন, দগ্ধদের মধ্যে পাঁচজনের অবস্থাই আশঙ্কাজনক।  এদের মধ্যে শরিফের শরীরের ৪৫ শতাংশ,  আলী আকবরের ২৫ শতাংশ, আলেয়া বেগমের ৩৩ শতাংশ, সহিদার ২৫ শতাংশ, শাহনাজের ৯ শতাংশ, শরিফা আক্তারের ২ শতাংশ এবং শুভর ৮ শতাংশ পুড়ে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেরর পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দগ্ধদের চিকিৎসার পাশাপাশি আগুন লাগার কারণও খতিয়ে দেখা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া