adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৮ ঘণ্টা পর ফরহাদ মজহার উদ্ধার

FARHADনিজস্ব প্রতিবেদক : দিনভর নানা উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে নিখোঁজের প্রায় ১৮ ঘণ্টা পর কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহারকে যশোরের নওয়াপাড়া থেকে উদ্ধার করেছে র‍্যাব। পুলিশ সদর দফতরের বিশেষ বাহিনীর সহায়তায় তাকে সোমবার রাত সাড়ে ১১টার দিকে উদ্ধার করা হয়। ৩ জুলাই সোমবার ভোরে রাত পাঁচটা পাঁচ মিনিটের দিকে ফরহাদ মজহার নিখোঁজ হন বলে তার পরিবার গণমাধ্যমে জানায়।
ফরহাদ মজহারকে নওয়াপাড়া থেকে খুলনায় নেওয়া হচ্ছে। রাতে খুলনা র‍্যাব অফিসে প্রেস ব্রিফিং হবে। র‌্যাব-৬ অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার সন্ধ্যায় খুলনা শহরে অভিযান চালায় র‍্যাব-৬। সোর্সের মাধ্যমে তথ্য পেয়ে র‌্যাব সম্ভাব্য এলাকাগুলোয় অভিযান চালায়।
অভিযানের বিষয়ে র‍্যাব-৬ এর পরিচালক জানিয়েছিলেন, ফরহাদ মজহারের অবস্থান তারা নিশ্চিত নন। তিনি কোথায় আছে তা জানা যায়নি।
এদিকে সোমবার রাত ১০টার দিকে শ্যামলীর হক গার্ডেনের বাসায় ফরহাদ মজহারকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী ফরিদা আখতার।
তার আগে পরিবারের পক্ষ থেকে সকাল ১০টার দিকে ফরহাদ মজহারের এক আত্মীয় আদাবর থানায় এসে একটি জিডি করেন। এতে উল্লেখ করা হয়, তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ভোর চারটার দিকে পরিচিত এক লোকের ফোন পেয়ে বাসা থেকে বেরিয়ে যান। এরপর আর তার সঙ্গে যোগাযোগ হয়নি। তবে বাসার সিসিটিভি ফুটেজে দেখা যায় তিনি একাই বাসা থেকে বের হয়ে গেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া