adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মধুচন্দ্রিমার পর বার্সেলোনার সঙ্গে মেসির নতুন চুক্তি

MESIস্পোর্টস ডেস্ক : জীবনের নতুন ইনিংস শুরু করেছেন লিওনেল মেসি। দীর্ঘদিনের বান্ধবী আন্তনেলা রোকুজ্জোর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। এখন ফুটবল সংক্রান্ত বিষয়আশয় একটু দূরেই রাখতে চাইছেন তিনি। বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারেও তিনি সিদ্ধান্তটা নেবেন মধুচন্দ্রিমার পর। মেসির ঘনিষ্ঠজনের বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যমগুলো এমনটিই জানিয়েছে।
গত শুক্রবার বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য উড়াল দিয়েছেন মেসি। জানা গেছে, দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের দেশ এন্টিগুয়া এবং বারবুডায় রয়েছেন মেসি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মেসি। সেখানে দেখা যাচ্ছে, দুই ছেলের সঙ্গে বেশ খোশমেজাজেই রয়েছেন বিশ্বের সর্বশ্রেষ্ঠ এই ফুটবলার।
মধুচন্দ্রিমা শেষে মেসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন বলে জানা যাচ্ছে। চুক্তির পরই নতুন মৌসুম শুরু করবেন এই বার্সা তারকা। জানা গেছে, কাতালান ক্লাবটির সঙ্গে আরো তিন বছরের চুক্তি নবায়ন করবেন মেসি। আর চুক্তির অঙ্কটাও হবে আকাশছোঁয়া। নতুন এই চুক্তির পর মেসিই হয়তো হয়ে যেতে পারেন সবচেয়ে বেশি বেতনভোগী ফুটবলার।
জুলাইয়ের মাঝামাঝি সময়ে মেসির বার্সেলোনায় ফেরার কথা। এরপরই হবে বহুল প্রতীক্ষিত সেই চুক্তি। এরপর আগামী ২২ জুলাই ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে (যেটিকে বছরের শুরুতে প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচের টুর্নামেন্ট মনে করা হয়) উয়েফা চ্যাম্পিয়নস লিগের রানার আপ জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। সেই ম্যাচে মেসিকে পাওয়ার বিষয়ে আশাবাদী কাতালান ক্লাবটি।
এই মৌসুমের শুরুতে জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ও শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। সবগুলো ম্যাচ হবে আমেরিকাতে।
২০০৪ সাল থেকে এখন পর্যন্ত বার্সেলোনার জার্সিতে ৬১৫ ম্যাচে ৫১৮ গোল করেছেন মেসি। কেবল তাই নয়, এই সময়ে বার্সাকে আটটি লা লিগা ও চারবার ইউরোপা সেরার খেতাব জিতিয়েছেন মেসি। নিজে পাঁচবার জিতেছেন ব্যালন ডি অরের খেতাব। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া