adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আল্লাহ্পাক জাতীয় পার্টির হয়ে রাজনীতি করছেন: এরশাদ

ERSHEDনিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা ছিলাম গৃহপালিত বিরোধী দল। আমাদের তখন কথা বলার সুযোগ ছিল না। সংসদে সরকারের পক্ষে কথা বলতাম।

৪ জুলাই মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহনগর উত্তর জাতীয় পার্টির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাপার চেয়ারম্যান বলেন, আমরা ইতোমধ্যে সম্মিলিত জাতীয় জোট গঠন করার পর দেশের মানুষের মনে আশার সঞ্চার হয়েছে। হয়তো জাতীয় পার্টি পরিবর্তন আনতে পারবে। মানুষের মধ্যে বিরাট হতাশা আছে। এই হতাশা একমাত্র দূর করতে পারে জাতীয় পার্টি।

সাবেক রাষ্ট্রপতি বলেন, সৃষ্টিকর্তা জাতীয় পার্টির হয়ে রাজনীতি করছেন। আমরা রাজনীতি করি নাই, আল্লাহপাক আমাদের হয়ে রাজনীতি করেছেন। ছয় বছর জেলে থাকার পরও পার্টির কোন ক্ষতি হয় নাই। এত অত্যাচার, অবিচারেও জাতীয় পার্টি বেঁচে আছে। এটা আল্লাহর মেহেরবানীতে জাতীয় পার্টি নিশ্চিহ্ন হয়ে যায়নি।

তিনি বলেন, আমাদের অনেক কর্মী জেলে গেছে ও মারা গেছে, পার্টির অফিস ভেঙে দেয়ার পর আমরা এখনো বেঁচে আছি। আল্লাহ চায় অভিসপ্ত জাতিকে মুক্ত করতে’ মন্তব্য করে এরশাদ বলেন, একমাত্র ইনশাআল্লাহ পারবে আর কেউ পারবে না। বিএনপির খারাপ রেকর্ড সবাই জানে, আমাদের এ ধরনের রেকর্ড নাই।

এরশাদ বলেন, আমার মনে হয় দেশটা অভিসপ্ত। হাওরে বন্যা হলো, লক্ষ টন চাল নষ্ট হলো। তারপর চট্টগ্রামে ভূমি ধসে মারা গেল ১৫৪ জন। উত্তরাতে আগুনে পুরে মানুষ মারা গেল। খালি মরার খবর। কোন সু-সংবাদ কোথাও দেখি না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া