adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই জমজ সন্তান নিয়ে রােনালদাের যত সুখ

Ronaldoস্পাের্টস ডেস্ক : পিতৃ সুখ কী, সেটা ক্রিস্তিয়ানো রোনালদো আগেও একবার পেয়েছেন। সম্প্রতি সেই স্বর্গীয় স্বাদ আরও একবার পেলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপার স্টার। এবার অবশ্য একজন নয়, এক সঙ্গেই দুই সন্তানের বাবা হয়েছেন রোনালদো। জমজ সন্তানের বাবা হওয়ার খবর অবশ্য ফেসবুকের মাধ্যমে একদিন আগেই বিশ্বকে জানিয়েছেন। রাশিয়া থেকে পর্তুগাল জাতীয় দল ছেড়ে দুই সন্তানকে দেখতে রোনালদো যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন, সেটাও সবার জানা। নতুন খবর হলো, দুই নবজাতকের কাছে পৌঁছে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপার স্টার এখন আছেন পিতৃসুখের উল্লাসে।
সদ্য দুনিয়ার আলো দেখা ছেলে ও মেয়েকে কোলে নিয়ে আদর করছেন, চুমু খাচ্ছেন। দুই সন্তানকে কোলে নিয়ে ছবি তুলে তা ফেসবুকে আপও করেছেন। তার প্রথম সন্তান ক্রিস্তিয়ানো জুনিয়রের বয়স এখন সাত। তবে এখনো পর্যন্ত বিশ্ব জানে না ক্রিস্তিয়ানো জুনিয়রের মা কে। রোনালদোর নতুন দুই সন্তানের মা কে, সেটাও বোধ করি বিশ্ববাসীর কাছে অজানাই থেকে যাবে। এবার যে তার জমজ সন্তানকে দুনিয়ায় আনলেন এক সারোগেট মা।
মায়ের পরিচয় জানা যাক না যাক, দুই নবজাতকের নাম এরই মধ্যে ঠিক করে ফেলেছেন রোনালদো। না, এবার আর নিজের নামের সঙ্গে মিল রেখে দুই নবজাতকের নাম রাখেননি রোনালদো। ছেলের নাম রেখেছেন মাতেও। মেয়ের নাম ইভা। এই জমজ সন্তানের ফলে রোনালেদো এখন তিন সন্তানের বাবা। আগামী কয়েক মাসের মধ্যেই হয়তো রোনালদোর পরিবারের সদস্য সংখ্যা বাড়িয়ে চতুর্থ সন্তানও এসে যাবে। গণমাধ্যমে যে গুঞ্জন, পাঁচ মাসের অন্তঃসত্ব্বা রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া