adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেতু থেকে স্ত্রী-সন্তানকে নদীতে ফেলে দিলেন রমজান আলী

Bridgeডেস্ক রিপাের্ট : খুলনার খানজাহান আলী (র.) সেতু (রূপসা সেতু) থেকে স্ত্রী ও ১৪ মাসের শিশু সন্তানকে রূপসা নদীতে ফেলে দিয়েছেন এক ব্যক্তি। মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ৯টার দিকে খালিশপুরের বাসিন্দা রমজান আলী শেখ তার স্ত্রী-সন্তানকে নদীতে ফেলে দেন।  তবে এখন পর্যন্ত তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত চেষ্টা চালিয়েও কোস্টগার্ডের দুটি দল তাদের সন্ধান পায়নি। ঘটনার সাথে সাথেই স্থানীয় জনতা রমজান আলী শেখকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় তার শ্বাশুড়ি বাদী হয়ে রূপসা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রমজান আলীকে বুধবার সকালে আদালতে পাঠিয়েছে।

পুলিশ জানায়, ঈদের পর দিন মঙ্গলবার সকালে বরিশালে আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশে স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে খালিশপুরের বঙ্গবাসী স্কুলের ভাড়া বাসা থেকে বের হন রমজান আলী শেখ। সারা দিন তারা নগরী ও আশপাশের আত্মীয়-স্বজনের বাড়িতে সময় কাটিয়ে বিকেলে খানজাহান আলী সেতুতে যান। রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্ত্রীর কাছে থাকা শিশু আব্দুর রহিমকে ছিনিয়ে নিয়ে নদীতে ফেলে দেন বাবা রমজান আলী। এ সময় সন্তানকে উদ্ধারের জন্য স্ত্রী তার হাতে-পায়ে ধরে কান্নাকাটি করতে থাকলে তাকেও নদীতে ফেলে দেন তিনি।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রমজান আলী শেখ তার স্ত্রী-সন্তানকে ফেলে দেওয়ার বিষয়টি স্বীকার করেননি। তার দাবি, সন্তানকে নিয়ে তার স্ত্রী নিজেই নদীতে লাফিয়ে পড়েছেন। তাকে নেশাগ্রস্ত এবং মানসিক বিকারগ্রস্ত মনে হচ্ছে। তিনি জানান, কোস্টগার্ড রূপসা সেতু স্টেশনের কন্টিনজেন্ট  উদ্ধার অভিযান চালায়। তবে বুধবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়নি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া