adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লায় ২ স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ১

COMILLAডেস্ক রিপাের্ট : কুমিল্লা নগরের শাকতলা এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। কিশোরীদের মধ্যে একজনের বয়স ১৩ বছর, আরেকজনের বয়স ১১ বছর। তারা সম্পর্কে খালা-ভাগনি। 

এ ঘটনায় ওই দুই ছাত্রীর এক আত্মীয় বাদী হয়ে ৩ ধর্ষককে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন। 

মামলার অভিযোগ ও শিক্ষার্থীরা জানান, একজন নগরীর একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১৩) ও তার বোনের মেয়ে (১১) তৃতীয় শ্রেণির ছাত্রী। বুধবার সকাল ১০টার দিকে তারা শাকতলা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে ঠাকুরপাড়ার বাসায় যাচ্ছিল। পথে তিন বখাটে তাদের পথ আগলে দাঁড়ায়। একপর্যায়ে ওই বখাটেরা একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে তাদের গণধর্ষণ করে। তখন সেখানে আরও দুজন ব্যক্তি দাঁড়িয়ে পাহারা দিয়েছেন। 

এ সময় ওই ছাত্রীদের ছবি তোলা হয় এবং তাদের ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। এরপর ওই কিশোরীদের পরিবারের সদস্যদের ডেকে এনে টাকা চায় বখাটেরা। পরিবারের সদস্যরা ৮ হাজার টাকা দেবেন বলে আশ্বাস দিয়ে কিশোরীদের ছাড়িয়ে নেন।

পরে পরিবারের লোকজন স্থানীয় কয়েকজনকে ঘটনাটি জানায় এবং তাদের পরামর্শে ও এক আত্মীয়ের সহায়তায় বুধবার রাত ৯টার দিকে দুই ছাত্রীকে সদর দক্ষিণ মডেল থানায় নেয়া হয়। 

এ বিষয়ে রাতে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, রাতে ভিকটিমরা থানায় আসার পর তাদের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা নেয়া হয়েছে। ধর্ষকদের মধ্যে সজিব নামের একজনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ভিকটিমদের ডাক্তারী পরীক্ষা করানো হবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া