adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রক্ষা নেই মালিঙ্গার

MALINGAস্পাের্টস ডেস্ক : নিজে দেশের ক্রীড়ামন্ত্রীকে 'বানরের' সঙ্গে তুলনা করে বিপাকে পড়েছেন তারকা ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। তার বিরুদ্ধে তদন্তে নামছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি)। সোমবার জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, বোর্ডের সঙ্গে চুক্তির ধারা বারবার লঙ্ঘনের কারণে মালিঙ্গার বিরুদ্ধে 'শাস্তিমূলক অনুসন্ধানের' সিদ্ধান্ত নিয়েছে এসএলসি। গঠন করেছে তদন্ত কমিটি।
এক বিবৃতিতে এসএলসি জানিয়েছে, বোর্ডের প্রধান নির্বাহীর অনুমতি ছাড়াই ৩৩ বছর বয়সী মালিঙ্গা গণমাধ্যমে এমন কিছু কথা বলেছেন যাতে, তার 'চুক্তির ধারা লঙ্ঘন' হয়েছে। তাও একবার নয়! দুবার! গেল ১৯ জুন প্রথমবার নিয়মভঙ্গ করেন মালিঙ্গা। এরপর ২১ জুন তারিখে দ্বিতীয়বার।
যে কারণে বোর্ডের কার্যনির্বাহী কমিটি তার বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে। এরই মধ্যে শুনানির জন্য তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে লঙ্কান বোর্ড। শুনানিতে পাওয়া ফলাফল কার্যনির্বাহী কমিটির কাছে হস্তান্তর করা হবে। পরবর্তীতে তারা শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণ করবে।
উল্লেখ্য, আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ার পর শ্রীলঙ্কা দলের কড়া সমালোচনা করেছিলেন দেশটির ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়াসেকারা। তিনি লঙ্কান খেলোয়াড়দের 'ফিটনেস' নিয়ে প্রশ্ন তোলেন। আর সমালোচনার উত্তরে মালিঙ্গা জয়াসেকারাকে 'বানরের' সঙ্গে তুলনা করে তোপের মুখে পড়েন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া