adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবাবের দেখা না পেয়ে হল ভাংচুর

NBBবিনােদন ডেস্ক : ঈদে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত নবাব ও কলকাতার নায়ক জিৎ অভিনীত ‘বস টু’। ঈদের দিন চট্টগ্রামের পূরবী সিনেমা হলে ‘নবাব’ দেখতে গিয়ে টিকিট না পেয়ে সিনেমা হল ভাংচুর করেছে দর্শক। জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে এ খবর।
জাজের ফেসবুক পেজে ২৭ জুন মঙ্গলবার দুপুরে জানানো হয় এ তথ্য। সেখানে বলা হয়েছে, গতকাল (সোমবার) চট্টগ্রামের পূরবী (নবাব) সিনেমা হল ও কাপাসিয়ার সিনেমা হল ভাংচুর হয়েছে। এই দুইটি হলে অন্য সব হলের মতই প্রচুর দর্শক হয়। সিট ক্যাপাসিটি ১ হাজার কিন্তু দর্শক ছিল ৩ হাজারের উপর। দর্শক টিকেট না পেয়ে উত্তেজিত হয়ে পড়ে। এমন কি ব্লাকারদের কাছে টিকেট পাচ্ছিল না। একপর্যায়ে দর্শক উত্তেজিত হয়ে হলের ভিতর ঢুকে ভাংচুর করে।
এ বিষয়ে জাজের সিইও আলিমুল্লাহ খোকন বললেন, ‘জানি না এই দুইটি হল আজ খুলবে কি না! দর্শদের কাছে আমাদের অনুরোধ, দয়া করে হল ভাংচুর করবেন না। আমরা জানি, ব্ল্যাক করা ঠিক না। আমরা চেষ্টা করছি ব্ল্যাক বন্ধ করতে। একদিনেই সব হবে না। আর সিনেমা হল মালিক ভাইদের অনুরোধ করছি, ব্লাকারদের হাতে টিকেট দিয়েন না। দর্শককে  ন্যায্য দামে টিকেট কাটতে দিন।’
জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের ব্যানারে ‘নবাব’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জি ও আব্দুল আজিজ। যৌথ প্রযোজনার এ সিনেমায় শাকিব খান ও শুভশ্রী ছাড়া আরো অভিনয় করেছেন- অমিত হাসান, মেঘলা, রজতাভ দত্ত, সব্যসাচী, খরাজ মুখার্জি, কমল প্রমুখ। সিনেমার সংগীত পরিচালনা করেছেন স্যাভি ও আকাশ।
বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ‘বস-টু’ সিনেমাটি নির্মাণ করছেন ওপার বাংলার নির্মাতা বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ওপার বাংলার সুপারস্টার জিৎ, শুভশ্রী, বাংলাদেশের নুসরাত ফারিয়া। এছাড়াও আরো অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, কৌশিক সেন, সীমান্তসহ অনেকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া