adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুপার হিরাে সালমান খান বললেন-বিয়ে করা মানে টাকার অপচয়

KHANবিনােদন ডেস্ক : আপনি সালমান খানের ভক্ত হলে নিশ্চিত ভাবেই একটা প্রশ্ন দীর্ঘ দিন ধরে ঘুরপাক খাচ্ছে আপনার মনে। বয়স তো কম হল না সালমানের, কিন্তু তিনি বিয়ে করবেন কবে বা আদৌ করবেন কি। সালমান ভক্ত না হলেও এ প্রশ্ন হয়তো উঁকি দিয়েছে আপনার মনে। প্রকাশ্যে বহু বার এই প্রশ্ন সামলেছেন সালমান। জবাবও দিয়েছেন নিজস্ব ভঙ্গিতে। কিন্তু এবার যা উত্তর দিলেন, তাতে চমকে উঠেছে সকলেই।

সম্প্রতি মিড ডে-কে দেওয়া এক সাক্ষাতকারে সালমান বলেন, ‘‘বিয়ে করা মানে টাকার অপচয়। আমি আর ভালবাসাতেও বিশ্বাস করি না। আমার তো মনে হয়, ভালবাসা শব্দটারই তো থাকার কোনও কারণ নেই। আসল শব্দটা হওয়া উচিত প্রয়োজনীয়তা। জীবনের এক এক মুহূর্তে মানুষের এক একজনকে প্রয়োজন হয়। তখন সেই সম্পর্ককেই লোকে প্রেম বলে গুলিয়ে ফেলে। যখন যাকে প্রয়োজন, তখন তাকে ভালবাস। সুতরাং এই দুটো একই। ’’

সালমানের এমন মন্তব্যে বেশ অবাক হয়েছে বলিউড মহলের একটা বড় অংশ। কখনও ঐশ্বরিয়া রাই, কখনও ক্যাটরিনা কাইফের সঙ্গে জড়িয়ে সালমান খান সম্পর্কে নানা গসিপ শোনা গিয়েছে ইন্ডাস্ট্রিতে। এই তালিকাটা বেশ দীর্ঘ। শেষ জল্পনা রোমানিয়ান মডেল য়ুলিয়া ভানটুরের সঙ্গে। তার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। সালমানের এমন মন্তব্যে এখন সেই সম্পর্ক আছে কি নেই তা নিয়ে অনেকেই সন্দিহান।  

গত ২৩ জুন মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘টিউবলাইট’। তবে ছবিটি এখনও পর্যন্ত বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করেনি। ঈদে মুক্তি পাওয়া সলমনের ছবির হিসেবে সবচেয়ে খারাপ রেকর্ড এ বারেই। তার মধ্যেই ব্যক্তিগত জীবনে এভাবেই হতাশার ইঙ্গিত দিলেন সালমান খান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া