adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিৎ কে পিছে ফেলে এগিয়ে শাকিব

Sakibবিনােদন ডেস্ক : এবার ঈদে মুক্তি পাচ্ছে কলকাতার নায়ক জিৎ অভিনীত বস টু ও ঢাকার শাকিব অভিনীত নবাব ও রাজনীতি। এর মধ্যে ১১২ হলে বস টু ও ১২২ হলে মুক্তি পাবে নবাব। আর প্রায় অর্ধ শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘রাজনীতি’। এর মধ্যে সিনেমা হলের সংখ্যায় এগিয়ে শাকিব খান। মঙ্গলবার বিকেলে জাজ মাল্টি মিডিয়া হল লিস্ট প্রকাশ করে।
অন্যদিকে ‘রাজনীতি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস জানালেন রাজনীতি সিনেমাটি প্রায় অর্ধ শতাধিক হলে মুক্তি পাচ্ছে। তবে এখনও প্রকাশ হয়নি রাজনীতি সিনেমার হল লিস্ট।
বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ‘বস-টু’ সিনেমাটি নির্মাণ করছেন ওপার বাংলার নির্মাতা বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ওপার বাংলার সুপারস্টার জিৎ, শুভশ্রী, বাংলাদেশের নুসরাত ফারিয়া। এছাড়াও আরো অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, কৌশিক সেন, সীমান্তসহ অনেকে।
জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের ব্যানারে ‘নবাব’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জি ও আব্দুল আজিজ। যৌথ প্রযোজনার এ সিনেমায় শাকিব খান ও শুভশ্রী ছাড়া আরো অভিনয় করেছেন- অমিত হাসান, মেঘলা, রজতাভ দত্ত, সব্যসাচী, খরাজ মুখার্জি, 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া