adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যাভোর বাড়িতে বিরাট কােহলিদের আড্ডা


KOHLI-1স্পাের্টস ডেস্ক : আইপিএল-এর সৌজন্যে ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোর সঙ্গে টিম ইন্ডিয়ার দুর্দান্ত সম্পর্ক। ধোনির সঙ্গে দীর্ঘদিন চেন্নাই সুপার কিংসের ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন তিনি। এখন ওয়েস্ট ইন্ডিজে সফররত ভারত। ধোনি-কোহলিরা ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে এসেছেন শুনেই ব্র্যাভো আর তার ভাই ডোয়েন চলে এসেছিলেন ভারতীয় দলের প্র্যাকটিসে। ধোনি, ঋষভ পন্থ ও হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে গল্পও করে যান তারা।

এবার ব্র্যাভোর বাড়িতে গিয়ে আড্ডা দিয়ে আসলেন বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে ও শিখর ধাওয়ানরা। সোমবার ধাওয়ান নিজেই সেই ছবি টুইট করেছেন। রবিবার ওয়েস্ট ইন্ডিজকে ১০৫ রানে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে বিরাটরা। বৃষ্টিতে প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ায় এদিনের ম্যাচে জেতা ভারতের জন্য খুব জরুরী ছিল। সেই লক্ষ্যে সফল টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাট করে ৩১১ টার্গেট দেয় ‘মেন ইন ব্লু’। এই রান তাড়া করতে নেমে উইন্ডিজ থেমে যায় ২০৫।

ব্র্যাভোর বাড়িতে আড্ডা মারতে আসা তিন ভারতীয় ব্যাটসম্যানই এদিন ব্যাট হাতে বাজিমাত করেছেন। রাহানে ঝকঝকে ১০৩ রানের ইনিংস খেলেছেন। ধাওয়ানের ব্যাট থেকে এসেছে ৬৩ রান। ক্যাপ্টেন কোহলিও ৮৭ রান করেছেন। ফলে ফুরফুরে মেজাজে ছিলেন বিরাট-ধাওয়ান-রাহানে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া