adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অজ্ঞান পার্টির খপ্পরে লঞ্চের ৯ যাত্রী

LONCHডেস্ক রিপাের্ট : ঈদ উপলক্ষে লঞ্চে ঢাকা থেকে বরিশাল আসার পথে ৯ জন যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অসুস্থ হয়ে পড়েছে। বরিশাল নদী বন্দর আসার পর ফায়ার সার্ভিসের কর্মীরা অসুস্থ এসব যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

শুক্রবার (২৩ জুন) দিবাগত রাত থেকে শনিবার পর্যন্ত ঢাকা থেকে বরিশাল লঞ্চে আসা এসব যাত্রীরা অজ্ঞান ও মলম পার্টির খপ্পরে পড়ে।  

অসুস্থ যাত্রীরা হলেন- ঝালকাঠির নলছিটির বাসিদা সেলিম খান (৬০), পটুয়াখালীর বাউফলর বাসিদা আনসার উদ্দিন (৪০), নলছিটি এলাকার রাজীব (২৫), রাজবাড়ি এলাকার মকবুল (২২), শায়েস্তাবাদ এলাকার সোহেল (১৮), বানারীপাড়া এলাকার বাসিন্দা মনির (২৫), মঠবাড়িয়া এলাকার সেলিম (২২) ও মনির (২৩) এবং বাকরগঞ্জের বাসিন্দা শুভ (২০)। এরা সকলেই সুদরবন এবং পারাবাত কোম্পানির বিভিন্ন লঞ্চের যাত্রী ছিল। 

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত পাল জানান, অসুস্থ এসব লঞ্চ যাত্রীদের অচেতন অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে নিয়ে আসে। এরা সকলেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 

এদিকে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যারা অচেতন হয়ে পড়েছেন তাদের কি পরিমাণ ক্ষতির সম্মুখীন হতে হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া