adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্ত জলিল-বর্ষা আসছেন নতুন চমক নিয়ে

Ananta- jalilবিনোদন প্রতিবেদক : তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা দর্শকদের সামনে নতুন পরিচয়ে নতুন চমক নিয়ে আসছেন। ‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে অনন্ত জলিল-বর্ষা নিজেই উপস্থাপক আবার নিজেই অতিথি হয়েছেন। দুজনকে দেখা যাবে আলাদা দুটি পর্বে।

এর আগে এই তারকাদ্বয়কে এমনরূপে কখনো দেখা যায়নি। এই অনুষ্ঠানে প্রচার হবে অনন্ত-বর্ষা অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান।

ক্যামেরার সামনে অনন্ত-বর্ষা বলবেন, গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। সাভারের মনোরম লোকেশনে চলতি সপ্তাহে এর চিত্রায়ন সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটির মূল উপজীব্য নিয়ে অনন্ত জলিল বলেন, আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটির কনসেপ্টটা দারুণ। এখানে আমিই উপস্থাপক আবার আমিই অতিথি। মানে আমি নিজেই নিজের অতিথি। ব্যাপারটা বেশ ভালো লেগেছে।
বর্ষা বলেন, ‘আমার অভিনীত কিছু ছবির জনপ্রিয় গান প্রচার হবে অনুষ্ঠানে। প্রতিটি গানের শুটিংয়ের পেছনের গল্প, নির্মাণের প্রেক্ষাপট ওই ছবিতে কাজের মজার অভিজ্ঞতা শেয়ার করব। এই অনুষ্ঠানে এবারই প্রথমবার আসলাম। আশা করছি, অনুষ্ঠানটি প্রচার হলে দর্শকরা দেখে বেশ এনজয় করবেন।’

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় অনন্ত-বর্ষার এই অনুষ্ঠান দুটি আলাদা আলাদা দিন প্রচার হবে।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া