adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঈদের শপিং করতে গিয়ে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

SHOPINGনিজস্ব প্রতিবেদক : ঈদের শপিং করতে খালাতো ভাইকে সঙ্গে নিয়ে বাসে করে উত্তরায় যাচ্ছিল আবুল হাসেম (২১) নামে এক কলেজছাত্র।কিন্তু এক মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেছে সে।

বাসের জানালা দিয়ে বাইরে মাথা বের করার পর অপর এক বাসের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপতালে নিয়ে আসা হয়। সেখানে শুক্রবার (২৩ জুন) বেলা ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার সকালে রাজধানীর মিরপুর ২নং সেকশন ফুট ওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসেম তেজগাঁ পলিটেকনিক কলেজের কম্পিউটার সায়েন্সের ২য় বর্ষের ছাত্র ছিল। সে ঢাকা জেলার কেরানীগঞ্জের বাটারাকান্দি গ্রামের হোসেন আলীর ছেলে। মিরপুর মধ্যপাইকপাড়া এলাকার একটি বাসায় পরিবারের সাথে থাকতো।

মৃত হাসেমের বড় ভাই আবুল কাশেম জানায়, সকালে মিরপুরের বাসা থেকে খালাত ভাই নাহিদ (১৬)-কে সঙ্গে নিয়ে ঈদের শপিং করতে উত্তরায় যাচ্ছিল। মিরপুর বাংলা কলেজের সামনে থেকে প্রজাপতি পরিবহনে ওঠে দুজন পাশাপাশি সিটে বসে।

চলন্ত বাসে হাসেম জানালা দিয়ে মাথা বের করে রাখে এবং বাসটি মিরপুর ২ সেকশনের ফুট ওভার ব্রিজের নিচে আসলে প্রজাপতি পরিবহনের অপর একটি বাসের সাথে তার মাথায় ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় সে।

দুই ভাই এক বোনের মধ্যে হাসেম ছিল মেঝ।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় টি নিশ্চিত করে জানায়, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া